তীব্র গরমে যবিপ্রবিতে ক্লাস পরীক্ষা বন্ধ ঘোষণা
Published : Tuesday, 23 April, 2024 at 7:54 PM, Count : 573

বর্তমান ডেস্ক: দেশব্যাপী চলমান তাপপ্রবাহের কারণে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) ক্লাস ও পরীক্ষা বন্ধ রাখার নির্দেশ দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। আগামী ২৮ এপ্রিল পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সকল ক্লাস ও পরীক্ষা বন্ধ থাকবে, তবে অফিস চলবে।

মঙ্গলবার (২৩ এপ্রিল) উপাচার্যের অনুমোদনক্রমে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. আহসান হাবীব স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বুধবার (২৪ এপ্রিল) ও রোববার (২৮ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের ক্লাস ও পরীক্ষাসমূহ বন্ধ থাকবে এবং অফিসসমূহ খোলা থাকবে।

উল্লেখ্য, বৃহস্পতিবার (২৫ এপ্রিল)সহ সাপ্তাহিক ছুটি শুক্রবার (২৬ এপ্রিল) ও শনিবার (২৭ এপ্রিল) জিএসটি গুচ্ছ ভর্তি পরীক্ষার জন্য আগেই ছুটি ঘোষণা করেছিল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। সে হিসাবে টানা পাঁচ দিনের ছুটি পাচ্ছেন যবিপ্রবি শিক্ষার্থীরা।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft