টাইগারদের সঙ্গে সিরিজের জন্য জিম্বাবুয়ে দল ঘোষণা
Published : Wednesday, 24 April, 2024 at 5:35 PM, Count : 823

বর্তমান ডেস্ক: আসন্ন জুনে শুরু হতে যাওয়া ২০ দলের টি-টোয়েন্টি বিশ্বকাপে জায়গা করতে পারেনি এক সময়ের ক্রিকেট পরাশক্তি জিম্বাবুয়ে। তবে ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাটের বিশ্বকাপে না খেললেও টি-টোয়েন্টি সিরিজ খেলতে ঠিকই বাংলাদেশে আসছে রোডেশিয়ানরা। বাংলাদেশের বিপক্ষের পাঁচ ম্যাচের সেই টি-টোয়েন্টি সিরিজ সামনে রেখে দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে ক্রিকেট (জেডিসি)।

বুধবার (২৪ এপ্রিল) অভিজ্ঞ ক্রিকেটারদের প্রাধাণ্য দিয়েই ১৫ সদস্যের দল ঘোষণা করেছে তারা। তবে দলে যে একেবারে চমক নেই তাও নয়। জিম্বাবুয়ের ১৫ ক্রিকেটারের মধ্যে দলটির সাবেক অধিনায়ক অ্যালিস্টার ক্যাম্পবেলের ছেলে জোনাথন ক্যাম্পবেল রয়েছেন। সর্বশেষ শ্রীলঙ্কা সিরিজের দলে না থাকা তাদিওয়ানাশে মারুমানি ও ফারাজ আকরামকে আবারও ফেরানো হয়েছে।

পাঁচ ম্যাচ সিরিজের প্রথম ৩টি ম্যাচ হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। বাকি দুটি হবে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। আগামী ৩ মে শুরু হবে দুই দলের মাঠের লড়াই। চট্টগ্রামে বাকি দুই ম্যাচ হবে ৫ ও ৭ মে। মিরপুরে সিরিজের শেষ দুই টি-টোয়েন্টি হবে ১০ ও ১২ মে।

তবে সিকান্দার রাজার দল প্রধান কোচ ছাড়াই বাংলাদেশ সফরে আসছে। বর্তমানে দলটির সাবেক খেলোয়াড় স্টুয়ার্ট মাতসিকেনিয়েরি দলটির অন্তর্বতীকালীন কোচের দায়িত্ব পালন করছেন।

সিকান্দার রাজা (অধিনায়ক), ফারাজ আকরাম, বেনেট ব্রায়ান, রায়ান বার্ল, জনাথন ক্যাম্পবেল, ক্রেইগ আরভিন, জয়লর্ড গাম্বি, লুক জংওয়ে, ক্লাইভ মাদান্দে, তাদিওয়ানাশে মারুমানি, ওয়েলিংটন মাসাকাদজা, ব্লেসিং মুজারাবানি, আইনস্লে এন্ডলোভু, রিচার্ড এনগারাভা ও শন উইলিয়ামস।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft