পিএমএল-এন-এর প্রস্তাব নিয়ে আজ বৈঠক করবে পিপিপি
Published : Monday, 12 February, 2024 at 2:50 PM, Count : 527

বর্তমান প্রতিবেদক : মিত্রদের সরকার গঠনের জন্য আনুষ্ঠানিকভাবে পরামর্শ শুরু করেছে পিএমএল-এন এবং পিপিপি। তাই সরকার গঠন নিয়ে ইসলামাবাদে কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির একটি নিজস্ব বৈঠকে বসবে পিপিপি। এক প্রতিবেদনে এমনটি জানিয়েছে সংবাদমাধ্যম ডন।

অভ্যন্তরীণ সূত্রের বরাত দিয়ে ডন জানায়,  যদি পিপিপিসহ মিত্ররা প্রধানমন্ত্রীর পদ পিএমএল-এনের জন্য ছেড়ে দিতে রাজি হয়, তাহলে দেশের প্রেসিডেন্ট ও পার্লামেন্টের স্পিকারের পদ পিপিপিকে দেওয়া হতে পারে।

একইভাবে ডেপুটি স্পিকারের পদ দেওয়া হতে পারে মুত্তাহিদা কওমি মুভমেন্ট-পাকিস্তানকে (এমকিউএম-পি)। কিংবা স্বতন্ত্র হিসেবে নির্বাচনে জিতে আসা কোনো প্রভাবশালী প্রার্থী জোট সরকারে এলে, তাকেও ডেপুটি স্পিকার করা হতে পারে।

এদিকে, রবিবার সন্ধ্যায় লাহোরে নওয়াজ শরিফ এবং পিএমএল-কিউ সভাপতি চৌধুরী সুজাতের মধ্যে পৃথকভাবে বৈঠক হওয়ার কথা ছিল। তবে তা আজ স্থগিত করা হয়েছে।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft