ঝিনাইগাতীর কাংশা ইউনিয়নে নবনির্বাচিত সংসদ সদস্য এডিএম শহিদুলকে সংবর্ধনা
Published : Thursday, 18 January, 2024 at 4:05 PM, Count : 1755

শেরপুর সংবাদদাতা: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হওয়ায় শেরপুর-৩ (ঝিনাইগাতী-শ্রীবরদী) আসনের সংসদ সদস্য এডিএম শহিদুল ইসলাম এমপিকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

বুধবার (১৭ জানুয়ারি) বিকেলে শেরপুরের ঝিনাইগাতী উপজেলার কাংশা ইউনিয়ন আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত বাকাকুড়া উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথির বক্তব্যে শেরপুর-৩ (ঝিনাইগাতী-শ্রীবরদী) আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য জননেতা এডিএম শহিদুল ইসলাম এমপি।

কাংশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক স্বর্ণপদক প্রাপ্ত ইউপি চেয়ারম্যান মোঃ আনার উল্ল্যাহ আনোয়ার এর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্রী বিশ্বজিৎ রায়, থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: আবুল কাশেম, শ্রীবরদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাউদ্দিন সালেম, ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আমিরুজ্জামান লেবু, ঝিনাইগাতী সদর সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক  সাংগঠনিক সম্পাদক একেএম  বেলায়েত হোসেন,উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হারুন উর রশীদ, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, উপজেলা শ্রমিক লীগের সভাপতি নুরুল ইসলাম ফটিক, উপজেলা যুবলীগ সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক শাহ আলম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব হরিপদ রায়, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহরিয়ার খান শাওন প্রমুখ।

অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন উপজেলা ছাত্রলীগের গ্রহ্নথনা ও প্রকাশনা সম্পাদক মোঃ আলমগীর হোসেন আকাশ।


উল্লেখ্য, অনুষ্ঠানের শুরুতেই এমপির আগমন উপলক্ষে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সম্প্রদায়ের ধর্মীয় সংস্কৃতি নৃত্য পরিবেশনের মধ্যদিয়ে ফুল দিয়ে অতিথিদের বরণ করা হয়। মঞ্চে অতিথিদের আসন গ্রহণ শেষে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত, গীতা ও বাইবেল পাঠ করা হয়।

এরপর কাংশা ইউনিয়ন আওয়ামী লীগ,কৃষক লীগ,শ্রমিক লীগ,যুবলীগ,সহ দলীয়, সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, নির্বাচন পরিচালনা কমিটি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও ব্যাবসায়ীদের পক্ষ থেকে নব-নির্বাচিত সংসদ সদস্য এডিএম শহিদুল ইসলাম এমপিকে ফুলেল শুভেচছা জানানোর পাশাপাশি উপহার হিসেবে নৌকা প্রতীকী সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft