প্রতি মিনিটে এক কোটি রুপি চান অভিনেত্রী
Published : Sunday, 7 January, 2024 at 10:32 AM, Count : 2578

বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। অভিনেত্রী হিসেবে সিনেমার সাফল্য না থাকলেও বিজ্ঞাপনচিত্রে তার চাহিদা অনেক, যুক্ত আছেন বিভিন্ন পণ্য প্রতিষ্ঠানের সঙ্গে বাণিজ্যিক চুক্তিতেও।

নানা কারণে বারবারই আলোচনায় থাকেন উর্বশী। তাকে নিয়ে আলোচনার বড় কারণ ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্তের সঙ্গে তার প্রেমের গুঞ্জন। চলতি বছর দক্ষিণি সিনেমা ‘ওয়ালটার বারিয়ায় আইটেম গানে নেচে দুই কোটি রুপি পারিশ্রমিক নিয়ে আলোচনায় আসেন তিনি। কারণ, বেশির ভাগ দক্ষিণি ছবির নায়িকাই চার থেকে পাঁচ কোটি রুপি পারিশ্রমিক নেন। সেখানে একটি গানে নেচেই প্রায় অর্ধেক পারিশ্রমিক পেয়েছিলেন।

সম্প্রতি ফের আলোচনায় এসেছেন উর্বশী। একটি সিনেমায় মাত্র তিন মিনিটের পারফরম্যান্সের জন্য তিন কোটি রুপি পারিশ্রমিক দাবি করেছেন তিনি। যার অর্থ, প্রতি মিনিটে তার পারিশ্রমিক হবে এক কোটি রুপি!

উল্লেখ্য, সনম রে, হেট স্টোরি ৪, পাগলপান্তি, গ্রেট গ্রান্ড মাস্তিসহ অনেকগুলো বলিউড এবং কয়েকটি দক্ষিণি সিনেমায় অভিনয় করেছেন উর্বশী। তবে তার কোন সিনেমায় বক্স অফিসে চলেনি। চলতি বছর হিন্দি ও তেলেগু মিলিয়ে বেশ কয়েকটি সিনেমায় দেখা যাবে তাকে।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft