প্রচারনায় বাধাসহ কর্মীদের হুমকির প্রতিবাদে জাহাঙ্গীরকে নিয়ে স্বতন্ত্র প্রার্থী বুদ্দিনের সংবাদ সম্মেলন
Published : Monday, 25 December, 2023 at 3:48 PM, Update: 25.12.2023 4:43:42 PM, Count : 1047

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুর-২ আসনের স্বতন্ত্র প্রার্থী (ট্রাক প্রতিক) কাজী আলিম উদ্দিন বুদ্দিনের বিজয় মিছিলসহ প্রচারনায় বাধা, মাইক ছিনিয়ে নেয়া ও কর্মীদের হুমকির প্রতিবাদে রোববার  টঙ্গীর দক্ষিণ আউচপাড়ায় একটি বাড়িতে সাংবাদ সম্মেলন করেছেন। এসময় জিসিসির সাবেক মেয়র জাহাঙ্গীর আলম আচনবিধি লংঘন ও প্রচারণায় বাধা দেয়ার অভিযোগে ওই আসনের নৌকার প্রার্থী জাহিদ আহসান রাসেলের মনোনয়ন বাতিলের দাবী জানান।
সংবাদ সম্মেলনে স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা কাজী আলিম উদ্দিন বুদ্দিন বলেন, নৌকার প্রার্থী যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল উদ্দেশ্য করে তিনি বলেন, মুক্তিযুদ্ধের বিজয় মিছিলকে বাধা দিয়েছে। বাধা দিয়ে তারা মুক্তিযুদ্ধকে বাধা দিয়েছে, স্বাধীনতাকে বাধা দিয়েছে, বাংলাদেশকে বাধা দিয়েছে। আমাদের কর্মীদেরকে হুমকীসহ বাড়িতে পুলিশ পাঠানো হচ্ছে। তাদের পায়ের তলা থেকে ধীরে ধীরে মাটি সরে যাচ্ছে তারা বেপরোয়া হয়ে যাচ্ছে।

এসময় সম্মেলনে বুদ্দিনের প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী জাহিদ আহসান রাসেলকে উদ্দেশ্য করে বলেন, ১৮ বছর একজন ব্যাক্তি চার বার ভোট নিয়েছে। এলাকার জন্য কোন মঙ্গল বা তাদের ধারা কোন কাজ হয়নি। শুধু ষড়যন্ত্র করতে পেরেছে। টঙ্গীতে একটি অরাজকতা কায়েম করেছে। মাদক ব্যবসা, চঁাদাবাজি, জমি দখল করেছে। চাচা-ভাতিজার নামে হাজার হাজার টাকা লুট করার অভিযোগ রয়েছে।
মানুষ আজকে জিম্মি, দেয়ালে পিঠ ঠেকে গেছে। মানুষ আজকে মুক্তি চায়। মানুষের মুক্তির লক্ষ্যে আমি এবং জাহাঙ্গীর একত্রে মিলে প্রত্যয় ব্যক্তি করেছি।
“আমার নিবার্চন করার কথা ছিলনা। একজন জননেত্রী শেখ হাসিনার মনোনীত এবং আমি হলাম জননেত্রী শেখ হাসিনার অনুমোদিত”। আমি অনুমোদন নিয়েই নির্বাচন করছি। অন্যায় অবিচার থেকে টঙ্গী এবং গাজীপুর বাসিকে মুক্ত করার লক্ষ্যে নির্বাচন করছি। ১৫ বছর বয়সে ভারত থেকে ট্রেনিং নিয়ে একজন কমান্ডার হয়ে বাংলাদেশে এসে মুক্তিযুদ্ধ করে দেশটাকে স্বাধীন করেছি। ৭ জানুয়ারীর নির্বাচনে ট্রাক মার্কা যদি বিজয়ী হতে পারে তাহলে জাহাঙ্গীর সঙ্গে কঁাধে কঁাধ মিলিয়ে, “যেভাবে হানাদারমুক্ত করেছিলাম” সেই ভাবে মানুষকে জিম্মি ও চাঁদাবাজ মুক্ত করবো।
সংবাদ সম্মেলনে গাজীপুর সিটি করপোরেশনের সাবেক মেয়র ও গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমসহ স্থানীয় আওয়ামী লীগের অনেক নেতৃবৃন্দ এবং মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন
সম্মেলনে গাজীপুর সিটির সাবেক মেয়র জাহাঙ্গীর আলম বলেন, ২২ ডিসেম্বর নৌকা প্রতীকের প্রার্থী প্রতিমন্ত্রী রাসেলের পালিত সন্ত্রাসীরা আমাদের চারটি মাইক ছিনিয়ে নিয়েছে। কলেজ গেটে তালা দিয়েছে। তারা আমাদের  লোকজনকে মারধরও করেছে।
তিনি প্রচারণায় হামলা করার অভিযোগে নৌকা প্রতীকের প্রার্থী জাহিদ আহসান রাসেলের মনোনয়ন বাতিলের দাবি জানান। একই সঙ্গে প্রশাসনে ঘাপটি মেরে থাকা প্রতিদ্বন্দ্বী প্রার্থীর আত্মীয়-স্বজনকে সতর্ক থাকতে অনুরোধ করেন।
জাহাঙ্গীর আলম সকল অভিযোগ মিডিয়ার মাধ্যমে করা হবে জানিয়ে বলেন, সুষ্ঠু ভোট অনুষ্ঠানে প্রতিবন্ধকতা সৃষ্টির অভিযোগ গুলো প্রশাসন মিডিয়ার মাধ্যমে জানবে। আমরা সরাসরি অভিযোগ দিব না।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft