প্রাইম ব্যাংকের অ্যানুয়াল রিস্ক কনফারেন্স অনুষ্ঠিত
Published : Monday, 20 November, 2023 at 10:43 AM, Count : 2619

প্রাইম ব্যাংকের উদ্যোগে সম্প্রতি প্রাইম টাওয়ারে অনুষ্ঠিত হয় ”অ্যানুয়াল রিস্ক কনফারেন্স-২০২৩”। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের ডস-২ এর (ডিপাটমেন্ট অব অফ-সাইট সুপারভিশন) পরিচালক মুহাম্মদ জাবদুল ইসলাম।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ডসের অতিরিক্ত পরিচালক ড. কাজী আরিফ উজ্জামান এবং যুগ্ম পরিচালক আতিকুর রহমান। স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও চীফ রিস্ক অফিসার মোঃ জিয়াউর রহমান এবং উপব্যবস্থাপনা পরিচালক নাজিম এ. চৌধুরী। অনুষ্ঠানে ব্যাংকের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, সকল সিনিয়র ম্যানেজমেন্ট টিম মেম্বার, এক্সিকিউটিভ রিস্ক ম্যানেজমেন্ট কমিটির সদস্যবৃন্দ, রিস্ক ম্যানেজমেন্ট ফোরামের সদস্যবৃন্দ এবং বিভিন্ন শাখার শাখা প্রধান উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা ঝুঁকি ব্যবস্থাপনার বিভিন্ন কৌশল, ঝুঁকি চিহ্নিতকরণ টুলস এবং ব্যাংকের ভবিষ্যৎ ঝুঁকি পরিকল্পনা সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন এবং ব্যাংকের ঝুঁকি ব্যবস্থাপনা কার্যক্রম কিভাবে আরও শক্তিশালী করা যায় তার জন্য প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft