অগ্নিসংযোগকারীকে ধরিয়ে দিতে পারলে ২০ হাজার টাকা পুরস্কার
Published : Monday, 6 November, 2023 at 4:54 PM, Count : 2997

বর্তমান প্রতিবেদক: ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান বলেছেন, কেউ প্রমাণসহ অগ্নিসংযোগকারীকে ধরতে সহায়তা করলে ২০ হাজার টাকা পুরস্কার দেওয়া হবে।

সোমবার (৬ নভেম্বর) সকালে পেট্রল পাম্প মালিকদের সঙ্গে এক বৈঠকে ডিএমপি কমিশনার হাবিবুর রহমান এই ঘোষণা দেন। ডিএমপি) কমিশনার বলেন, কেউ যদি প্রমাণসহ অগ্নিসংযোগকারীকে ধরতে পারে, তাহলে আমরা ২০ হাজার টাকা পুরস্কার দেবো।

থানার কর্মকর্তাদের উদ্দেশ্যে তিনি বলেন, যেসব থানা এলাকায় পেট্রলপাম্পে রয়েছে, ওই থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা দিনে একবার পেট্রল পাম্প পরিদর্শন করবেন। পেট্রল পাম্পগুলোর সঙ্গে পুলিশে সম্পর্ক বাড়াতে হবে। যোগাযোগটা সবসময় রাখতে হবে। এ সময় নিকটস্থ ওসি ও ডিউটি অফিসারের নম্বর পেট্রল পাম্পের রাখার অনুরোধ করেন কমিশনার।

উল্লেখ্য, বিএনপি ও এর সমমনা দলগুলোর ডাকা দুই দিনের অবরোধ চলাকালে গতকাল ভোর ৪টা থেকে সারা দেশে ১৩টি বাসসহ মোট ১৮টি গাড়িতে আগুন দেওয়া হয়েছে। এর আগে গত ২৮ অক্টোবর থেকে ২ নভেম্বর পর্যন্ত তিন দিনের অবরোধে অন্তত ৩১টি গাড়ি পোড়ানো



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft