শাহরুখের জন্মদিনের পার্টিতে ফ্রেমবন্দি সালমান
Published : Saturday, 4 November, 2023 at 11:43 AM, Count : 1179


মিডিয়ার নজর থেকে বাঁচিয়ে সম্প্রতি নিজের জন্মদিনের অনুষ্ঠানের সব বন্দোবন্ত করেছিলেন শাহরুখ খান। আর সেই পার্টিতে উপস্থিত ছিলেন বলিউডের সব বড় বড় মুখ। এমননি ক্রিকেটার ধোনিও এসেছিলেন সেই অনুষ্ঠানে। ধীরে ধীরে ছবি-ভিডিও প্রকাশ্যে আসছে। এবার যেমন শাহরুখের পার্টিতে সালমান খানের একটা ছবি সামাজিক মাধ্যমে ভাসছে।

অনেকেরই মনে প্রশ্ন ছিল শাহরুখের জন্মদিনে সালমান কেন নেই! কিন্তু মোটেও অনুপস্থিত ছিলেন না সালমান। এসেছিলেন। আর তা প্রমাণ করেছেন ভারতের ক্যাপ্টেন কুল এমএস ধোনি থুরির ছবি। ক্রিকেটারের এই ছবি প্রথম আসে সামাজিক মাধ্যমে। আর সেই ছবিতে ধোনির ঠিক পেছনেই ছিলেন সালমান খান। 

শাহরুখের জন্মদিনে এছাড়ও এসেছিলেন দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, আলিয়া ভাট, কারিনা কাপুর খান, রণবীর কাপুর, কিয়ারা আদবানি, মিকা সিং, কারিশমা কাপুরসহ আরও অনেকে।

বছর শেষে সালমান আর শাহরুখ দুজনের সিনেমাই মুক্তি পাচ্ছে। নভেম্বরে আসছে বহু প্রতিক্ষীত টাইগার ৩। যাতে ফিরছে টাইগার আর জোয়া। যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের সিরিজ টাইগারের তৃতীয় সিনেমা। এবার দেখা যাবে বারবার দেশকে বাঁচানো টাইগারের নামে লাগবে গদ্দারির অভিযোগ। ছবিতে ভিলেন হয়েছেন ইমরান হাসমি।

বছর শেষের ধামাকাটা দেবেন শাহরুখ খান। ২২ ডিসেম্বর মুক্তি পাবে তার ডাঙ্কি। পরিচালনায় রাজকুমার হিরানি। ইতিমধ্যেই সামনে এসেছে টিজার। দেখা গিয়েছে পঞ্জাবের ৫ বন্ধু মিলে স্বপ্নপূরণে যাবে লন্ডন। উদ্বাস্তু সমস্যাকে ফোকাস করে এই সিনেমা। অন্তত টিজার তো তাই আভাস দিয়েছে। খবর রয়েছে ট্রেলার প্রকাশ্যে আসবে টাইগার ৩ সিনেমার সঙ্গে, প্রেক্ষাগৃহে। সঙ্গে টাইগার ৩-তে পাঠান হয়ে কেমিও করবেন শাহরুখ খান।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft