দশ মাস নিষিদ্ধ ইতালিয়ান ফুটবলার
Published : Friday, 27 October, 2023 at 10:24 AM, Update: 27.10.2023 10:25:22 AM, Count : 1990

বর্তমান ডেস্ক: দশ মাসের জন্য মাঠের বাইরে ইতালিয়ান ফুটবলার সান্দ্রো টোনালি। বেটিংয়ের নিয়ম ভাঙায় শাস্তি হিসেবে দশ মাসের নিষেধাজ্ঞা পেয়েছেন নিউক্যাসল ইউনাইটেডে খেলা এই মিডফিল্ডার। এর ফলে আগামী দশ মাস নিউক্যাসল ও ইতালির হয়ে মাঠে নামতে পারবেন না টোনালি।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) এক বিবৃতিতে ইতালিয়ান ফুটবল ফেডারেশন (এফআইজিসি) ২৩ বছর বয়সী টোনালির শাস্তির কথা জানায়। আগামী আগস্ট পর্যন্ত মাঠে নামতে পারবেন না তিনি। ফলে ইতালি ২০২৪ ইউরোর মূল পর্বে উঠলেও খেলা হবে না তার।

এর আগে বেটিংয়ের নিয়ম ভাঙায় গত ১৭ অক্টোবর জুভেন্টাসে খেলা আরেক ইতালিয়ান মিডফিল্ডার ফাগিওলিকে সাত মাসের জন্য নিষিদ্ধ করে এফআইজিসি। একই সঙ্গে সাড়ে ১২ হাজার ইউরো জরিমানাও গুনতে হয় তাকে। 


এদিকে জানা গেছে, টোনালিসহ আরেক ইতালিয়ান মিডফিল্ডার নিকোলো জানিওলোর বিরুদ্ধে তদন্তের কথা এই মাসের শুরুতে জানায় ইতালির প্রসিকিউটররা। এই তথ্য জানানোর পর জাতীয় দলের অনুশীলন কাম্প ছেড়ে চলে যান ওই দুজন।

গত জুলাইয়ে ইতালিয়ান জায়ান্ট এসি মিলান থেকে সাড়ে পাঁচ কোটি পাউন্ড ট্রান্সফার ফিতে ইংলিশ ক্লাব নিউক্যাসলে যোগ দেন টোনালি। দলটির হয়ে এখন পর্যন্ত ১২টি ম্যাচ খেলে একবার জালের দেখা পেয়েছেন এই মিডফিল্ডার।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft