রওশন এরশাদের নেতৃত্বে নির্বাচনে অংশ নিবে জাতীয় পার্টি : গোলাম মসীহ্
Published : Sunday, 20 August, 2023 at 7:32 PM, Update: 21.08.2023 10:04:04 PM, Count : 3726

বর্তমান প্রতিবেদক: জাতীয় পার্টির কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব, বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের রাজনৈতিক সচিব ও সাবেক রাষ্ট্রদুত- গোলাম মসীহ্ বলেছেন, সাংবিধানিক ধারাবাহিকতা বজায় রেখে বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের নেতৃত্বে জাতীয় পার্টি আগামী পার্লামেন্ট নির্বাচনে অংশ গ্রহণ করবে। জাতীয় পার্টি গণতন্ত্র বিশ^াস করে এবং একটি নির্বাচনী মুখী দল। আর সেই কারনে আগামী কয়েকটি মাস আমাদের জন্য খুবই গুরুত্ব বহন করে। গতকাল প্রধানমন্ত্রীর সাথে নেত্রী বেগম রওশন এরশাদের সাক্ষাতকে গুরুত্বপূর্ণ ও ইতিবাচক বলে মনে করে বলেন, আমাদের মধ্যে কোন দ্বিধা-বিভক্তি নেই। আছে নেতৃত্বের প্রাতিযোগীতা। একটি বৃহত্তর রাজনৈতিক থাকাটাই স্বাভাবিক। আজ রোববার গুলশানস্থ দলীয় কার্যালয়ে সকাল ১১.০০ টায় এক সম্মেলন প্রস্তুতি কমিটির আলোচনা সভায় সভাপতির বক্তৃতায় গোলাম মসীহ্ এসবকথা বলেন। গোলাম মসীহ্ সম্ভাব্য প্রার্থীদের নিজ নিজ এলাকায় জনগনের সাথে গনসংযোগ বাড়ানোর জন্য এবং দলীয় নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ করে কাজ করার আহবান জানান। সভা পরিচালনা করেন অধ্যাপক ইকবাল হোসেন রাজু। গোলাম মসীহ্ আরো বলেন, জাতীয় পার্টি কেন্দ্র থেকে শুরু করে তৃণমূল পর্যন্ত সুসংগঠিত একটি শক্তিশালী রাজনৈতিক দল। রাজপথে সংগ্রাম করেই আমরা এগিয়ে যাচ্ছি। শহরে-বন্দরে, গ্রামে-গঞ্জে সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের উন্নয়নমূলক কাজ আজো উজ্জ্বল হয়ে দৃশ্যমান রয়েছে। জনগন এরশাদকে ভালবাসে।

আলোচনা সভায় বক্তব্য রাখেন রাহ্গির আলমাহি এরশাদ সাদ এরশাদ-এমপি। জাতীয় পার্টির সাবেক মহাসচিব ও বিরোধী দলীয় চীফ হুইফ মশিউর রহমান রাঙ্গা, সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক অধ্যাপক দেলোয়ার হোসেন, সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী- গোলাম সারোয়ার মিলন, রাষ্ট্রপতির সাবেক উপদেষ্টা রফিকুল হক হাফিজ, সাবেক এমপি- এম এ গোফরান, ইঞ্জিনিয়ার মামুনুর রশিদ, সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক- ক্বারী হাবিবুল্লাহ বেলালী, নুরুল ইসলাম নুরু, মহানগর পশ্চিম এর আহবায়ক মোস্তাকুর রহমান মোস্তাক, আজিজ চৌধুরী, মজিবুর রহমান মজিব, কামাল হোসেন,  শওকত হোসেন বাবুল, মোঃ জিয়াউল হক জুয়েল, সাখাওয়াত হোসেন, ইউসুফ ফার্সি, তৌহিদুল আলম, ওয়াহিদুজ্জামান তরুণ, মঞ্জুরুল হক সাচ্চা, নাসির উদ্দিন নাসির, তোহিদুল আলম, কাজী রঞ্জন, জহিরুল ইসলাম মারুফ ও ছাত্রনেতা লিয়ন, সাজেদা শারমিন পারভিন লিজা, হাসনা হেনা, তাহেরা মোশাররফ শোভা, জুলিয়া আক্তার ও প্রমুখ।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft