ইফতারের সময় খেলা বন্ধ রাখার সিদ্ধান্ত ইপিএল কর্তৃপক্ষের
Published : Wednesday, 22 March, 2023 at 3:39 PM, Count : 827

বর্তমান ডেস্ক: মুসলমানদের সিয়াম সাধনার মাস পবিত্র মাহে রমজান আর মাত্র একদিন পর থেকে শুরু হবে। দীর্ঘ একমাসের জন্য সুবেহ সাদিক থেকে সূর্যাস্ত পর্যন্ত সকল প্রকার পানাহার থেকে বিরত থাকবে বিশ্বব্যাপী মুসলিমরা। রোজার এই সময়ে ইউরোপিয়ান ক্লাব ফুটবলে সন্ধ্যার ম্যাচগুলোতে মুসলিম ফুটবলারদের দেখা যায় কোনোরকমে দৌড়ে সাইডলাইনে এসে পানি খেয়েই আবার ছুটে যান তাঁরা। কোনো কোনো ম্যাচে রেফারিরা অল্প সময়ের বিরতি দেন।

ইউরোপের বিভিন্ন ফুটবল লিগে এভাবে চললেও ইংলিশ প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষ সিদ্ধান্ত নিয়েছে এবারের রোজায় সন্ধ্যার প্রতি ম্যাচে ইফতারের বিরতি রাখবে তারা। এমনটিই জানিয়েছে ইংল্যান্ডভিত্তিক ক্রীড়া গণমাধ্যম স্কাই স্পোর্টস। ফুটবল অ্যাসোসিয়েশন ও রেফারিদের পেশাদার ম্যাচ পরিচালনা কমিটি এই সিদ্ধিান্ত নিয়েছে।

এই বিষয়ে ইতোমধ্যে সংশ্লিষ্টদের প্রয়োজনীয় নির্দেশনা দিয়েছে প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষ। এতে পুরো রমজান মাসে প্রিমিয়ার লিগের সন্ধ্যার ম্যাচগুলোতে ইফতারের সময় খেলা বন্ধ থাকবে। যাতে মুসলিম খেলোয়াড় ও ম্যাচ অফিসিয়ালরা সময় নিয়ে ইফতার করতে পারে। এর মাধ্যমে মুসলিমদের প্রতি সম্মান জানালো ইংলিশ প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষ। ইফতারে বিরতি দেওয়ার বিষয়টিকে সাধুবাদ জানিয়েছে মুসলিম স্পোর্টস অ্যাসোসিয়েশন।
তবে, ক্লাবগুলোকে তাদের দলে থাকা মুসলিম খেলোয়াড় ও কর্মকর্তাদের নাম খেলা শুরুর আগেই জানিয়ে দিতে হবে ম্যাচ অফিসিয়ালদের।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft