আপাতত হচ্ছে না শাকিবের ‘শের খান’
Published : Saturday, 11 March, 2023 at 3:10 PM, Count : 6793

বর্তমান ডেস্ক: ঢালিউডের কিং শাকিব খান। তাকে নিয়ে নতুন সিনেমার ঘোষণাই কেবল দেওয়া হচ্ছে যেনো। ঘোষিত সেইসব ছবির শুটিং ফ্লোরে আর গড়াচ্ছে না। ক্রমেই এমন সিনেমার তালিকা হচ্ছে দীর্ঘ। এই অভিনেতার ঝুলিতে এরইমধ্যে ‘রাজকুমার’, ‘প্রিয়তমা’, ‘কবি’, ‘প্রেমিক’ সিনেমারেআছে। এবার এই তালিকায় যুক্ত হচ্ছে আরও একটি ছবি ‘শের খান’। শাকিব নিজের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্ম ও কপ ক্রিয়েশনের ব্যানারে ‘শের খান’ নির্মাণের ঘোষণা দিয়েছিলেন গেল বছরের নভেম্বরে। একাধিকবার শুটিং ডেট পরির্বতন করে জানানো হয়েছিল মার্চে সিনেমাটির শুট শুরু হবে।

কিন্তু সূত্র বলছে নানা কারণে শের খানের’ শুটিং মার্চে করা সম্ভব হচ্ছে না। তবে কবে শুরু হবে সে বিষয়েও চূড়ান্ত তারিখ জানা নেই কারও।

তবে ছবিটির প্রযোজনা সংস্থা  কপ ক্রিয়েশন বলছে, আপাতত হচ্ছে না ‘শের খান’। চলতি বছরের শেষ দিকে সিনেমাটির শুট শুরু হওয়ার সম্ভবনা আছে। তবে ঠিক কী কারণে এখন সিনেমাটি হচ্ছে না সে প্রসঙ্গে প্রযোজনা প্রতিষ্ঠানটি সুনির্দিষ্ট তথ্য জানায়নি।

‘শের খান’ পরিচালনার পাশাপাশি গল্প, চিত্রনাট্য এবং সংলাপ করছেন সানী সানোয়ার নিজেই। মুক্তির পরিকল্পনা ছিল ২০২৩ এর যেকোনো উৎসবে।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft