গুলশানের আগুনের ঘটনায় তদন্ত কমিটি
Published : Monday, 20 February, 2023 at 4:16 PM, Count : 2695

বর্তমান ডেস্ক: রাজধানীর গুলশানে আবাসিক ভবনে আগুন লাগার ঘটনায় পাঁচ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করেছে ফায়ার সার্ভিস। রোববার (১৯ ফেব্রুয়ারি) দিবাগত রাতে এ তথ্য নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিসের সদরদপ্তরে মিডিয়া সেলের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজাহান সিকদার।

ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানিয়েছেন, সন্ধ্যা ৬টা ৫৯ মিনিটের দিকে লাগা আগুন নিয়ন্ত্রণে প্রথমে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট কাজ শুরু করে। পরে ক্রমান্বয়ে তা বাড়তে থাকে। শেষ পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের মোট ১৯টি ইউনিট যোগ দেয়। আগুনের তীব্রতায় প্রচণ্ড ধোঁয়াচ্ছন্ন হয়ে যায় ভবনের আশপাশ। এ কারণে কাজ করতে বেগ পেতে হয় ফায়ার সার্ভিসের সদস্যদের। ঘটনাস্থলে মোতায়েন রাখা হয় একাধিক অ্যাম্বুলেন্স।

ফায়ার সার্ভিস জানিয়েছে, এ পর্যন্ত মোট ২২ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। তাদের মধ্যে পুরুষ ৯ জন, মহিলা ১২ জন, শিশু ১ জন। আগুন লাগার কারণ বা ক্ষয়ক্ষতির কোনো তথ্য প্রাথমিকভাবে জানাতে পারেনি ফায়ার সার্ভিস।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft