ফুচকাপ্রেমী শ্রদ্ধা কাপুর!
Published : Sunday, 5 February, 2023 at 3:22 PM, Count : 845

বর্তমান ডেস্ক: তারকারা বরাবরই একটু ডায়েটপ্রবন হয়। নিজের ফিটনেস ধরে রাখতে বেশ নিয়মের মধ্যেই চলতে হয় তাদের। তবে এক্ষেত্রে একটু ব্যাতিক্রম বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। প্রায়ই স্ট্রিট ফুড ও পছন্দমতো খাবার খাওয়ার গল্প শোনা যায় অভিনেত্রীর। যেমন ঘাম ঝড়ান জিমে, তেমনি খাবার বেলাতেও তিনি বাঁধ বিচারহীন! খাদ্যপ্রিয় হিসেবে বেশ সুখ্যাতি আছে এই বলিউড অভিনেত্রীর। সম্প্রতি রাস্তায় ফুচকা খেয়ে সেই ছবি ভক্তদের সাথে শেয়ার করলেন শ্রদ্ধা।

শ্রদ্ধা কাপুর ইনস্টাগ্রামে নিজের একটি রিল শেয়ার করেছেন যেখানে অভিনেত্রীকে ফুচকা খেতে দেখা যাচ্ছে। ফুচকা খাওয়ার সময় নিজেই নিজের ভিডিওটি তৈরি করেছিলেন শ্রদ্ধা। ভিডিওতে দেখা যায়, ফুচকা প্লেট থেকে ফুচকা তুলে সেটি টক জলে ডুবিয়ে পরম তৃপ্তিতে মুখে দিচ্ছেন অভিনেত্রী। সেই সঙ্গে ফুচকার প্রতি ভালোবাসাও প্রকাশ করেন শ্রদ্ধা। প্রিয় খাবার খাওয়ার পাশাপাশি নিজের ভক্তদের প্রতি প্রশ্ন ছুড়ে দেন শ্রদ্ধা। বলেন, তারা কিছু বা কাউকে গভীরভাবে ভালোবাসে কিনা!

ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করে শ্রদ্ধা লিখেছেন, “আপনারা কার প্রেমে ভিজেছেন? মন্তব্য করে জানান আর নিজেদের রিল তৈরি করে শেয়ার করুন।”

শ্রদ্ধার রিলটি শেয়ার হওয়ামাত্র দুর্দান্ত গতিতে ভাইরাল হয়ে যায়। অনেক ভক্ত মন্তব্য বিভাগে এসে তাদের মতামত ও অনুভূতি প্রকাশ করছেন। কেউ লিখেছেন, ‘ভালোবাসলে মানুষকে বাসুন।’ আবার কেউ লিখেছেন, ‘খাওয়া আর শ্রদ্ধার মাঝে গভীর সম্পর্ক রয়েছে।’ অনেকে আবার অভিনেত্রীকে প্রশ্ন ছুঁড়ে দিয়ে লিখেছেন, ‘এতো খেয়েও মোটা হও না কেন?’ অভিনেত্রীও সকলের প্রশ্নের জবাব দিয়েছেন। জানিয়েছেন, তিনি খাদ্য রসিক মানুষ। খাবারের সঙ্গেই তার প্রেম!

শ্রদ্ধাকে পরবর্তীতে ‘তু ঝুঠি মে মাক্কার’ সিনেমায় দেখা যাবে। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর। লাভ রঞ্জন পরিচালিত রোমান্টিক কমেডি সিনেমাটি প্রযোজনা করেছে লুভ ফিল্মস, টি-সিরিজের গুলশান কুমার এবং ভূষণ কুমার। চলতি বছরের ৮ মার্চ হোলি উৎসবে মুক্তি পাবে সিনেমাটি।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft