বিশ্বকাপ জিততে চাইলে রোহিতকে অধিনায়ক রেখে দিন: গাঙ্গুলি
Published : Saturday, 28 January, 2023 at 3:29 PM, Count : 613

বর্তমান ডেস্ক: বছরের শেষে ভারতের মাটিতে বসবে ৫০ ওভারের বিশ্বকাপের আসর। বিশ্ব ক্রিকেটের সবচেয়ে বড় টুর্নামেন্টের জন্য নিজেদের প্রস্তুতি শুরু করে দিয়েছে সব দল। ভারতও মহাযজ্ঞের জন্য তৈরি হতে শুরু করেছে। ২০১১ সালের পর আর কোনও বিশ্বকাপ জেতেনি ভারত। ফের দেশের মাটিতে কাপ জিততে মরিয়া রোহিত শর্মার দল। সদ্য সমাপ্ত ঘরের মাঠে শ্রীলঙ্কা ও নিউজিল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন রাহুল দ্রাবিড়ের ছেলেরা।

এই বিশ্বকাপে ভারত যে অন্যতম ফেভারিট তা অনেকেই বলেছেন। কয়েক দিন আগেই প্রাক্তন বিসিসিআই সভপাতি সৌরভ গাঙ্গুলি জানিয়ে দেন, এই বিশ্বকাপে ভারত তার ফেভারিট দল। ফের একবার ভারতকে এগিয়ে রাখলেন মহারাজ। শুধু তাই নয়, বেশ কিছু পরামর্শও দিলেন তিনি।

এই বিশ্বকাপে ভারতের সম্ভাবনা কতটা সে বিষয়ে তাকে প্রশ্ন করা হলে তিনি বলেন, এই ভারতীয় দল অনেকটাই শক্তিশালী। আসলে ভারতীয় দল দুর্বল হতে পারে না। কারণ, ভারতে অনেকেই ক্রিকেট খেলে কিন্তু তার মধ্যে সব থেকে সেরারাই দলে সুযোগ পায়। প্রতিযোগিতা খুব বেশি, ফলে সবার সুযোগ পাওয়ার কথা না। এই দলটাই বিশ্বকাপ খেলুক। আমি চাই ভারতের নির্বাচকমণ্ডলী ও রাহুল যেন এই দলটাকেই রাখে। বিশেষ করে রোহিতকে অধিনায়ক রাখা হোক। রোহিত ভালো অধিনায়ক। বিশ্বকাপে বেশি চিন্তা করলে হবে না। ওদের ভালো খেলতে হবে।

২০১৩ সাল থেকে ভারত কোনও আইসিসি ট্রফি জেতেনি। বিশ্বকাপে জেতার কতটা সম্ভাবনা রয়েছে তা জিজ্ঞাসা করা হলে তিনি উত্তর দেন, এই দলটা খুব ভালো। ওদের শুধু শান্ত হয়ে খেলতে দিতে হবে। নিজেদের শান্ত থাকতে হবে। দলের প্রত্যেক ক্রিকেটার ভালো। এই দলে শুভমান গিল, রোহিত শর্মা, বিরাট কোহলি, রবীন্দ্র জাদেজা, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, মোহাম্মদ শামিরা থাকবে। দলটা খুব শক্তিশালী হবে।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft