স্ত্রী মোটা হলে আপনি সুখী হবেন
Published : Tuesday, 3 January, 2023 at 4:23 PM, Count : 1423

বর্তমান ডেস্ক: একটু মুটিয়ে গেলেই চিন্তার শেষ নেই! স্থুলকায় শরীর নিয়ে নারীরা বেশি হীনমন্যতায় ভোগেন। একটি সমীক্ষা রিপোর্টে অল্পবিস্তর স্থূলকায়ারা আনন্দ করতে পারেন। সমীক্ষায় দেখা যাচ্ছে, যারা গুরু নিতম্বিনী তারা অপেক্ষাকৃত রোগা নারীদের থেকে অনেক বুদ্ধিদীপ্ত হন। অন্য এক গবেষণায় দেখা গেছে, যে পুরুষের স্থুলকায় স্ত্রী আছে তিনি বেশি সুখী থাকেন। মেক্সিকো ন্যাশনাল অটোনোমাস ইউনিভার্সিটির একটি সমীক্ষা অনুসারে, প্লাস সাইজের নারীরা তাদের স্লিম নারীদের তুলনায় ১০ গুণ বেশি সুখী।
 
পুরুষরা স্লিম, লম্বা এবং ফিট নারী বেশি পছন্দ করে, কিন্তু এক গবেষণায় উঠে এসেছে অবাক করা তথ্য। এই গবেষণায় দেখা গেছে যে পুরুষরা স্থুল গঠনের নারীদের সঙ্গে রিলেশনে থাকে তারা অন্যদের তুলনায় বেশি সুখী।
 
এই গবেষণায় বলা হয়েছে যে কার্ভি প্লাস সাইজের  নারীদের সঙ্গীরা- রোগা নারীদের সঙ্গীর তুলনায় দশগুণ বেশি আনন্দে থাকেন।   
এমন নারী নিজের ওজন কমানোর কথা ভাবেন না। তারা খেতে অনেক পছন্দ করেন। যে দম্পতিরা একসঙ্গে হাসে, তাদের জীবন ভালো হয় এবং এই মানুষদের সম্পর্কও মজবুত হয়। যেসব পুরুষ স্থুলকায় নারী ভালোবাসেন তারা বেশি হাসেন এবং তাদের জীবনে মনোভাব খুবই ইতিবাচক।

উল্লেখ্য, জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে,  গবেষণায় দেখা গেছে যে স্থুলকায় নারীরা বেশি হাসিখুশি এবং তাদের সেন্স অব হিউমার ভালো। নিজেদের কথা খোলাখুলি তারা সকলকে বলেন। তারা ভালো রান্না করেন।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft