ব্রেড পিজ্জা রেসিপি
Published : Saturday, 26 November, 2022 at 4:27 PM, Count : 11925

বর্তমান ডেস্ক: ফাস্টফুড প্রেমিদের কাছে পিৎজা অনেক জনপ্রিয় নাম। মুখে জল আসা পিৎজা খেতে চলে যাই রেস্টুরেন্টে। কিন্তু ঘরে বসেই আমরা ফাস্টফুডের মতো মুখরোচক পিৎজা বানাতে পারি খুব সহজেই। শুধু হাতের নাগালে কিছু উপকরণ থাকলেই হয়।

এতে সময় ও অর্থ দুই-ই খরচ হয়। আপনি চাইলে ঘরে বসে নিজেই তৈরি করে নিতে পারেন সুস্বাদু পিজ্জা। এতে আপনার সময় বাঁচবে, সঙ্গে খরচও কমবে। মাত্র ১০ মিনিটেই তৈরি করতে পারবেন মুখরোচক ব্রেড পিজ্জা। যা ছোট থেকে বড় সবাই খাবে চেটেপুটে। এমনকি মেহমানদের আপ্যায়নেও বেশ মানিয়ে যাবে সুস্বাদু ব্রেড পিজ্জা। চলুন তবে জেনে নেয়া যাক রেসিপিটি-

উপকরণ: পাউরুটি ১০ পিস , ক্যাপসিকাম কুচি আধ কাপ, চিকেন সিদ্ধ আধা কাপ, চিজ স্লাইস ১০টি, টমেটো সস পছন্দ মতো, সিদ্ধ কর্ন সোয়া কাপ, পেঁয়াজ দুইটি (স্লাইস করা), চিলি ফ্লেক্স সামান্য, লবণ স্বাদ মতো।

প্রণালী: গরম তাওয়া বা ফ্রাইপ্যানে পাউরুটি দিন। তারপর পাউরুটির উপর স্লাইস চিজ, টমেটো সস, ক্যাপসিকাম কুচি, চিকেন সিদ্ধ, কর্ন সিদ্ধ, পেঁয়াজ, চিলি ফ্লেক্স, লবণ দিয়ে অল্প আঁচে ঢেকে দিন। তারপর পাউরুটির নিচটা বাদামি হতে আর চিজটা গলতে দিন। দেখবেন পুড়ে যেন না যায়। চিজ গলে গেলে নামিয়ে পরিবেশন করুন দাউন মজার ব্রেড পিজ্জা।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft