গোপনে ‘বিয়ে’, তিক্ত সম্পর্ক এড়াতে গিয়ে বিতর্কে! দক্ষিণে রোষের মুখে রাশ্মিকা
Published : Saturday, 26 November, 2022 at 4:00 PM, Count : 181

বর্তমান ডেস্ক: সাক্ষাৎকারে নিজের সাফল্যের কাহিনি শোনাতে গিয়ে অতীত প্রযোজনা সংস্থার নাম নেননি দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী রাশ্মিকা মন্দনা। তারপর তাকে নিয়ে বিস্তর বিতর্ক হয়েছে। এমনকি রাশ্মিকার ছবি নিষিদ্ধ ঘোষণা করতে চলেছিল কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রি। রাশ্মিকার বিরুদ্ধে মূল অভিযোগ, তিনি নাকি ‘অকৃতজ্ঞ’। তাই যে প্রযোজনা সংস্থার হাত ধরে তার সাফল্যের শুরু, তার নামই ভুলে গিয়েছেন অভিনেত্রী। বিতর্কের মুখে তার ছবি নিষিদ্ধ ঘোষণার ডাক দেন সমালোচকদের একাংশ।

রাশ্মিকার প্রথম ছবি ‘কিরিক পার্টি’। ২০১৬ সালে মুক্তির পর ছবিটি বক্স অফিসে বিপুল ব্যবসা করেছিল। বলতে গেলে, কন্নড় এই ছবির হাত ধরেই তার সাফল্যে শুরু।

যৌথভাবে রাশ্মিকার ‘কিরিক পার্টি’ ছবিটির প্রযোজনা করেছিলেন জিএস গুপ্তা এবং রক্ষিত শেট্টি। রক্ষিত শেট্টির সেই প্রযোজনা সংস্থা ‘পরমবহ স্টুডিয়ো’র নাম না করেই বিতর্কের কেন্দ্রে উঠে আসেন রাশ্মিকা। অনুরাগীদের অনেকেই তাকে ‘অকৃতজ্ঞ’ বলে সম্বোধন করেন। তবে অনেকের মতে জেনেশুনেই সাক্ষাৎকারে ওই প্রযোজনা সংস্থা এবং প্রযোজকের নাম এড়িয়ে গিয়েছিলেন রাশ্মিকা। তার অন্য কারণ ছিল। পুরনো সাক্ষাৎকারের ভিডিওটি ভাইরাল হয়েছে নতুন করে।

সংবাদমাধ্যমে দাবি, প্রযোজক রক্ষিত শেট্টির সঙ্গে এক সময় প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন রাশ্মিকা। এমনকি সম্পর্ককে কয়েক ধাপ এগিয়েও নিয়ে গিয়েছিলেন। দু’জনের নাকি আংটি বদল থেকে শুরু করে বাগদান- সবটাই হয়ে গিয়েছিল। ২০১৭ সালের ৩ জুলাই তাদের বাগদান হয় বলে দাবি।

তবে পরে কোনো এক অজ্ঞাত কারণে রাশ্মিকা-রক্ষিতের সম্পর্ক ভেঙে যায়। ২০১৮ সালের সেপ্টেম্বরে আলাদা হয়ে যান রাশ্মিকা-রক্ষিত। অনেকের মতে, সেই কারণেই সুকৌশলে প্রথম ছবির প্রযোজকের কথা এড়িয়ে গিয়েছেন ‘পুষ্পা’ খ্যাত অভিনেত্রী। অতীত-প্রসঙ্গ টেনে আনতে চাননি নতুন করে।

রক্ষিতের নাম না নেওয়ায়, তার প্রযোজনা সংস্থার প্রতি কৃতজ্ঞতা স্বীকার না করায় রাশ্মিকার উপর বেজায় চটেছেন কন্নড় অনুরাগীদের একাংশ। তার পরবর্তী ছবি ‘পুষ্পা ২’ এবং ‘বরিশু’ কন্নড় ইন্ডাস্ট্রিতে নিষিদ্ধ ঘোষণার ডাক দেন তারা।

বিতর্কিত সাক্ষাৎকারে ঠিক কী বলেছিলেন রশ্মিকা? তিনি জানিয়েছিলেন, অভিনয় জগতে আসবেন বলে কখনো ভাবেননি অভিনেত্রী। ছোটবেলায় একটি সৌন্দর্যের প্রতিযোগিতায় তিনি জিতেছিলেন। তারপর তার ছবি সংবাদপত্রে প্রকাশিত হয়। এরপরেই একটি প্রযোজনা সংস্থা থেকে ডাক পান রাশ্মিকা। তবে রক্ষিত শেট্টি বা তার প্রযোজনা সংস্থাটির নাম করেননি অভিনেত্রী।

দক্ষিণী চলচ্চিত্র জগতে রাশ্মিকার উত্থান ছিল নজরকাড়া। অভিনেতা বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে তার একাধিক ছবি সুপারহিট হয়। জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যায় রাশ্মিকা-বিজয় জুটি।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft