এমবোলোর গোলে সুইজারল্যান্ডের জয়
Published : Thursday, 24 November, 2022 at 5:59 PM, Count : 97

বর্তমান ডেস্ক: কাতার বিশ্বকাপে গ্রুপ-জি’র প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিল সুইজারল্যান্ড ও ক্যামেরুন। ব্রিল এমবোলোর একমাত্র গোলে জয় নিয়ে মাঠ ছেড়েছে সুইসরা। আজ বৃহস্পতিবার বাংলাদেশ সময় বিকেল ৪টায় একে অপরের মোকাবেলা করতে নামে সুইজারল্যান্ড ও ক্যামেরুন। আল জানুব স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই সমানে সমানে লড়াই করতে থাকে দুই দল।

প্রথম থেকেই বল দখলের লড়াইয়ে দুই দল দেখিয়েছে নিজেদের সামর্থ্য। তবে শট নেয়াতে এগিয়ে ছিল ক্যামেরুন। তারা সুইসদের জাল লক্ষ্য করে শট নিয়েছে ৫টি। তাতে লক্ষ্যে থেকেছে মাত্র ২টি।

সুইজারল্যান্ড দুটি বল জাল লক্ষ্য করে উড়িয়ে দিলেও একটাও নির্দিষ্ট লক্ষ্য খুঁজে পায়নি। ম্যাচে ৪২ শতাংশ সময় বলের দখল রেখেছিল সুইজারল্যান্ড। অন্যদিকে ক্যামেরুনের দখলে বল ছিল ৪৫ শতাংশ। এ থেকেই বোঝা যায় দুই দল কতটা প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলা উপহার দিয়েছে।

দ্বিতীয়ার্ধের শুরুতেই (৪৮ মিনিট) আসে সুইজারল্যান্ডের কাঙ্ক্ষিত মুহূর্ত। দারুণ দক্ষতায় ক্যামেরুন গোলরক্ষক আন্দ্রে ওনানাকে পরাস্ত করে বল জালে জরান এমবোলো। এখন পর্যন্ত লিড ধরে রেখেছে সুইসরা।

ম্যাচের ৬৮তম মিনিটে আরেকটি গোল করার সুযোগ পেয়েছিলেন এমবোলো। তবে সহজ সুযোগটি নষ্ট করেন তিনি। ম্যাচের বাকি সময়ে আর কেউই গোলের খাতা খুলতে পারেননি। তাই জয় নিয়ে মাঠ ছাড়ে সুইজারল্যান্ড।

এক ম্যাচে এক জয়ে তিন পয়েন্ট নিয়ে আপাতত গ্রুপ জি-র শীর্ষে সুইজারল্যান্ড। আজই গ্রুপের অপর ম্যাচে মুখোমুখি হবে ব্রাজিল ও সার্বিয়া। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১টায়।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft