বাংলাদেশ সফরেও নেই জাদেজা!
Published : Thursday, 24 November, 2022 at 5:32 PM, Count : 117

বর্তমান ডেস্ক: চলতি বছরের শুরুতেই বাংলাদেশ সফরে আসবে ভারত ক্রিকেট দল। তবে এই সফরে দলের গুরুত্বপূর্ণ অলরাউন্ডার রবীন্দ্র জাদেজাকে পাচ্ছে না তারা। বাংলাদেশ সফরে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেছেন অভিজ্ঞ এই অলরাউন্ডার। টেস্ট সিরিজেও তাকে ঘিরে রয়েছে অনিশ্চয়তা।

চলতি বছরে এশিয়া কাপে হাঁটুতে চোট পান জাদেজা। যার কারণে এশিয়া কাপের বাকি ম্যাচ তো বটেই, টি-২০ বিশ্বকাপেও খেলতে পারেননি তিনি। চোট থেকে এখনও পুরোপুরি সেরে উঠতে পারেননি বাঁহাতি এই স্পিনিং অলরাউন্ডার।

ভারতীয় ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে বুধবার জানানো হয়েছে, জাদেজা ছাড়াও বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজের দল থেকে ছিটকে গেছেন ইয়াশ দায়াল। পিঠের সমস্যায় ভুগছেন বাঁহাতি এই পেসার। গত সেপ্টেম্বরে হাঁটুতে অস্ত্রোপচার করানোর পর এখনও ম্যাচ ফিটনেস ফিরে পাননি জাদেজা।

টেস্ট সিরিজের আগেও জাদেজা ফিট হয়ে না উঠলে সাদা পোশাকের দলে জায়গা পেতে পারেন বাঁহাতি স্পিনার সৌরভ কুমার। ভারত ‘এ’ দলের বাংলাদেশ সফরের স্কোয়াডে রয়েছেন সৌরভ।

এই দুজনের পরিবর্তে ওয়ানডে সিরিজের দলে ডাক পেয়েছেন পেসার কুলদিপ সেন ও স্পিনিং অলরাউন্ডার শাহবাজ আহমেদ। নিউজিল্যান্ডের বিপক্ষে আগামী ২৫ নভেম্বর শুরু হবে ভারতের তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। এই সিরিজের জন্য ঘোষিত দলে ছিলেন কুলদিপ ও শাহবাদ। এখন তারা বাংলাদেশ সফরের দলে যোগ দেবেন।

তিন ওয়ানডে ও দুই টেস্ট খেলতে আগামী ১ ডিসেম্বর বাংলাদেশে আসবে ভারত জাতীয় দল। ওয়ানডে সিরিজের ম্যাচগুলো হবে ৪, ৭ ও ১০ ডিসেম্বর। পরে টেস্ট দুইটি মাঠে গড়াবে ১৪ ও ২২ তারিখে।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft