নতুন সিনেমায় পিয়া জান্নাতুল
Published : Wednesday, 23 November, 2022 at 4:14 PM, Count : 143

বর্তমান ডেস্ক: ‘এই ছবিতে কাজ করতে এসে নতুন এক জগতকে চিনছি। বিশেষ করে শুটিংয়ের প্রয়োজনে দৌলতদিয়া যৌনপল্লিতে এই প্রথম আসা। বলতে গেলে এখানে কাজের অভিজ্ঞতা একেবারেই আলাদা। এখানকার মানুষদের খুব কাছ থেকে দেখছি, যে অনুভূতি ভাষায় প্রকাশের নয়। বাইরে অনেক কিছু শোনা যায়। কিন্তু বাস্তবে আবার অনেক কিছুই মিলে না এখানে।’

নিজের নতুন সিনেমা ‘রং-বাজার’ প্রসঙ্গে কথাগুলো বলেন মডেল ও অভিনেত্রী পিয়া জান্নাতুল।

বেশ কয়েকদিন ধরে দৌলতদিয়ায় সিনেমাটির শুটিং করছেন তিনি। সিনেমাটি পরিচালনা করছেন নির্মাতা রাশিদ পলাশ। বরাবরই বেছে বেছে সিনেমায় যুক্ত হন এই অভিনেত্রী। প্রতিটি কাজেই ভিন্ন ভিন্ন চরিত্রে হাজির হতে দেখা যায় তাকে। পাশাপাশি গল্পের প্রেক্ষাপটেও থাকে ভিন্নতা। এবারও সেই ধারাবাহিকতা রেখেছেন তিনি।

জানা গেছে, সিনেমাটির গল্পের প্রেক্ষাপট তৈরি হয়েছে নিষিদ্ধপল্লি নিয়ে। দৌলতদিয়া যৌনপল্লিতে আরও কিছুদিন চলবে শুটিং চলবে বলে জানিয়েছেন জান্নাতুল।

সিনেমাটিতে পিয়া জান্নাতুল ছাড়া আরও অভিনয় করছেন মৌসুমী হামিদ, নাজনীন চুমকি, তানজিকা, লুত্ফুর রহমান জর্জসহ অনেকে।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft