রহস্য রোমাঞ্চে মিমি
Published : Thursday, 17 November, 2022 at 4:15 PM, Count : 1865

বর্তমান ডেস্ক: কলকাতার জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। চলতি বছরেই মুক্তি পেয়েছিল তাঁর অভিনীত ‘মিনি’ সিনেমাটি। সেই ছবির পর আবারও পর্দায় দেখা যাবে সাংসদ অভিনেত্রীকে। এছাড়াও বাংলা ছেড়ে হিন্দি প্রোজেক্টে কাজ করবেন অভিনেত্রী। ওটিটি প্ল্যাটফরমে হিন্দি ওয়েব সিরিজে ডেবিউ করতে চলেছেন তিনি। শোনা যাচ্ছে, মিমির সঙ্গে এই ওয়েব সিরিজে অভিনয় করতে পারেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অদিতি রাও হায়দারি। ওয়েব সিরিজটি পরিচালনা করবেন বলিউডের বিখ্যাত পরিচালক বিক্রমাদিত্য মোতওয়ানি। এদিকে ডিসেম্বর রহস্য ও রোমাঞ্চ নিয়ে বড়পর্দায় ফিরছেন মিমি। অরিন্দম শীলের পরিচালনায় ‘খেলা যখন’ সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় এ গ্ল্যামারকন্যা।

ছবিটি আগামী ২ ডিসেম্বর মুক্তি পাবে বলে নির্মাতা জানিয়েছেন। এসভিএফ, ক্যামেলিয়া প্রোডাকশন ও রাজপ্রতীম ভেঞ্চার্সের প্রযোজনায় তৈরি হয়েছে সিনেমাটি। বহুদিন ধরেই এই ছবির অপেক্ষায় ছিলেন দর্শকরা। সেই অপেক্ষার অবসান ঘটিয়ে কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছিল ছবির অফিশিয়াল পোস্টার। সোমবার ট্রেলার প্রকাশ হলো সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে। ছবিতে মিমি অভিনীত চরিত্রের নাম ঊর্মি। কঠিন বাস্তবের বেড়াজালে জীবনের এক সন্ধিক্ষণে দাঁড়িয়ে ছবির ঊর্মি। তার স্বামীর চরিত্রে অর্জুন। দুর্ঘটনায় ছেলেকে হারায় উর্মি। তারপর থেকেই নানা অস্বাভাবিক ঘটনা ঘটতে থাকে। আচমকা একজন এসে দাবি করে উর্মিকে ভুল বোঝানো হচ্ছে।

আসলে তার ছেলে বেঁচে রয়েছে। কোনটা সত্যি? কোনটা মিথ্যে? এই প্রশ্নের উত্তর খুঁজতে মরিয়া হয়ে ওঠে উর্মি। নিজের অস্তিত্ব রক্ষার লড়াই চালায় সে। এভাবেই এগোয় ছবির চিত্রনাট্য। রহস্য রোমাঞ্চে ভরপুর থ্রিলারধর্মী ছবি এটি। নতুন এই ছবিতে ফের একবার অভিনেতা অর্জুন চক্রবর্তীর সঙ্গে জুটি বেঁধেছেন মিমি। এ জুটি এর আগে ‘গানের ওপারে’ ধারাবাহিক ছাড়াও ‘বাপি বাড়ি যা’, ‘ক্রিসক্রস’ ছবিতেও একসঙ্গে কাজ করেছিলেন। ‘গানের ওপারে’ এর পুপে এবং গোরাকে পর্দায় আরও একবার একসঙ্গে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছেন সিনেমাপ্রেমীরা। পর্দায় আবার মিমি-অর্জুনের রসায়ন এবং থ্রিলারের স্বাদ নেওয়ার জন্য আর কিছুদিন অপেক্ষা করতেই হবে।

গত বছর আগস্ট মাস থেকেই ছবির শূটিং শুরু হয়েছিল। ছবির বেশিরভাগ শূটিং হয়েছে আউটডোরে। কলকাতা এবং ওডিশায় শূট করেছেন পরিচালক। এই ছবিরও সংগীত পরিচালনায় বিক্রম ঘোষ। অভিনয়-সাংসদের বাইরে মিমি বর্তমানে ভিঙড়ের জিরানগাছা ও নলমুড়ি হাসপাতালের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান। কিছুদিন আগেই এই দায়িত্ব পেয়েছেন তিনি। এরমধ্যে পাঁচজন টিবি রোগীকে দত্তক নিলেন অভিনেত্রী তথা যাদবপুরের তৃণমূল সাংসদ। এই কথা নিজেই জানালেন তৃণমূলের তারকা সাংসদ। ১১ নভেম্বর ভাঙড়ের নলমুড়ি হাসপাতালের রোগী কল্যাণ সমিতির একটি বৈঠক ছিল। সেই বৈঠকে অংশ নিয়েছিলেন মিমিও।

চেয়ারম্যান হওয়ার পর এই প্রথম রোগী কল্যাণ সমিতির বৈঠকে তার অংশগ্রহণ। রোগী এবং হাসপাতালের কর্মীদের যে বিষয়গুলো নিয়ে সমস্যা রয়েছে, সে বিষয় নিয়ে এদিনের বৈঠকে আলোচনা হয়। আর প্রথম বৈঠকেই টিবি রোগীদের দত্তক নেওয়ার এই মহতি সিদ্ধান্তের কথা জানালেন অভিনেত্রী। বৈঠক শেষে যাদবপুরের সাংসদ জানান, টিবি রোগীদের একটি মাসিক খরচ হয়। মানুষের কাছে যাতে দত্তক নেওয়ার বিষয়ে যাতে আরও আগ্রহী হন, সেই বার্তাও দেন সাংসদ। তিনি বলেন, খুব সামান্য কিছু টাকা লাগে। যাদের সামর্থ্য আছে, তারাও যেন রোগীদের দত্তক নেন।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft