প্রেমিককে সামনে আনলেন জাহ্নবী!
Published : Monday, 31 October, 2022 at 3:56 PM, Count : 303

বর্তমান ডেস্ক: অনেকদিন ধরেই কানাঘুষো চলছিল জাহ্নবী কাপুরের বয়ফ্রেন্ডকে নিয়ে। সবাই অনেককেই মনে মনে ভেবে রেখেছিল। অবশেষে প্রকাশ পেলো। তবে তিনি বলিউডের কেউ নন। এই মায়ানগরীর কোনও প্রভাবশালী কেউ না হলেও বলিউড থেকে হলিউড পর্যন্ত তাঁর অবাধ চলাচল। কথা হচ্ছে ওরহান অবত্রমানি ওরফে ওরিকে নিয়ে। নানা কারণেই নজরের কেন্দ্রবিন্দুতে রয়েছেন এই ওরি।

বলিউডে জোর গুঞ্জন, শ্রীদেবী ও বনি কাপুরের কন্যা, অভিনেত্রী জাহ্নবী কাপারের সঙ্গে প্রেম করছেন ওরি। এই গুঞ্জন আরও বেড়েছে, যখন ওরি তার সোশ্যাল মিডিয়ায় জাহ্নবীর সঙ্গে একের পর এক ছবি পোস্ট করছেন। তবে শুধু বলি সেলেবদের সঙ্গে নয়, হলিউডের নানা রথী-মহারথীদের সঙ্গেও দেখা গিয়েছে ওরিকে।

হলিউডের একাধিক তারকা-সন্তানের সঙ্গে ছবি পোস্ট করতেও দেখা গিয়েছে তাকে। একাধিক নামীদামি পোশাক প্রস্তুতকারক সংস্থার পোশাকেও দেখা গিয়েছে তাকে। কিন্তু কে এই ওরি?

জানা গেছে, ওরি মুম্বাইয়ের একজন সমাজকর্মী। তার নাকি অ্যানিমেশন বিষয়ে পড়াশোনা এবং বিশেষ পারদর্শিতাও রয়েছে সে বিষয়ে।

ঘনিষ্ঠ মহলে তিনি নাকি জানিয়েছেন, অ্যানিমেশনকেই তিনি পেশা হিসেবে নিতে চান। কিন্তু অনেকেই বলছেন আকর্ষণীয় চেহারা এবং বাহারি পোশাক পরে ওরি যে ভাবে চমক দিচ্ছেন, তাতে বলিউডই তার সম্ভাব্য গন্তব্য হতে চলেছে।

তবে একই সঙ্গে শোনা যাচ্ছে, বাবা বনী কাপুর ওরীর ব্যাপারে খুব একটা খুশী নন। এখন দেখা যাক এই প্রেমের সম্পর্ক কতদূর অব্দি গড়ায়?



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft