শাহরুখের জন্যই পিছিয়ে গেল সালমানের ‘টাইগার থ্রি’!
Published : Sunday, 30 October, 2022 at 3:45 PM, Count : 593

বর্তমান ডেস্ক: একজনকে বলা হয় বলিউডের বাদশাহ, অন্যজন বলিউডপ্রেমীদের ভাইজান। বিপদে কিংবা আনন্দে একে-অপরের পাশে সর্বদা থাকেন। ‘ব্রাদার ফ্রম অ্যানাদার মাদার’- বাক্যটা যে তাদের ক্ষেত্রে দারুণ মানায়। তারা হলেন শাহরুখ খান ও সালমান খান। বলিউডের এই দুই সুপারস্টারের সিনেমা মুক্তি মানেই একটা উৎসব। ভক্তরা দীর্ঘ অপেক্ষায় থাকেন তাদের সিনেমার জন্য। তাই তো যখন সালমান খান ঘোষণা করলেন তার পরের ছবি ‘কিসি কা ভাই, কিসি কা জান’ ইদে মুক্তি পাবে তখন অনেকেই একটু অবাক হয়েছিলেন। আসলে সকলে যে দীর্ঘ অপেক্ষা করে আছে টাইগার ফ্র্যাঞ্চায়েজির পরের ছবি ‘টাইগার থ্রি’-র জন্য। তখনই অবশ্য ভাইজান জানিয়ে দিয়েছিলেন সেই ছবি আসবে ২০২৩-এর দিওয়ালিতে। সিনেমাটি মুক্তির তারিখ পিছিয়ে যাওয়ার আসল কারণ জানা গেল এবার।

জানা গেছে, সালমানের এই সিনেমায় ভিএফএক্সের একটা গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। আর গোটা বিশ্বজুড়ে যে সব ভিএফএক্স আর্টিস্টরা রয়েছেন তাদের হাতে এখন অনেক কাজ। ফলে সময় বের করে উঠতে পারছেন না কেউই। আর আদিত্য চোপড়া (টাইগার থ্রি-র প্রযোজক), মণীশ শর্মা (টাইগার থ্রি-র পরিচালক) আর সিনেমার গোটা টিম সিদ্ধান্ত নিয়েছেন কোনও তাড়াহুড়ো নয়, বর পিছিয়ে দেওয়া হবে সিনেমাটির মুক্তি।

আরেকটা কারণও রয়েছে। তা হলো এবার ‘টাইগার থ্রি’তে এন্ট্রি নেবেন শাহরুখ খান। বেশ ভালো একটা অ্যাকশন সিনও রয়েছে বাদশার। যা শ্যুট করতে সময় লাগবে খানিকটা। এদিকে তার হাতে এখন ডেট একেবারেই নেই। ‘পাঠান’ মুক্তির পরই শাহরুখ সময় দিতে পারবেন। ফলে সিনেমাটির মুক্তিও পিছিয়ে দিতে হয়েছে।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft