গণমাধ্যম ইন্দো-বাংলা সম্পর্ককে দৃঢ় করছে: তথ্যমন্ত্রী
Published : Saturday, 29 October, 2022 at 3:52 PM, Count : 1853

বর্তমান ডেস্ক: প্রতিবেশী দুই দেশ ভারত ও বাংলাদেশের গণমাধ্যম ইন্দো-বাংলা সম্পর্ককে দৃঢ় করতে ভূমিকা পালন করছে উল্লেখ করে তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ‘কলকাতায় বাংলাদেশে গণমাধ্যমে কর্মরতদের শুধু দুই দেশের গণমাধ্যমের সঙ্গে সম্পর্ক তৈরিতে নয়, গণমানুষের সঙ্গে সম্পর্ক তৈরিতে সহায়ক ভূমিকা পালন করতে হবে।’ শনিবার (২৯ অক্টোবর) কলকাতায় ইন্দো-বাংলা প্রেসক্লাবের এক অনুষ্ঠানে তিনি এমন আহ্বান জানান। ‌বিকালে কলকাতার নন্দনে বাংলাদেশ চতুর্থ চলচ্চিত্র উৎসবের সূচনাও করবেন বাংলাদেশের তথ্য ও সম্প্রচারমন্ত্রী।

এদিন কলকাতার বাইপাস সংলগ্ন স্প্রি ক্লাবে ইন্দো-বাংলা প্রেসক্লাবের পক্ষ থেকে মন্ত্রী ড. হাছান মাহমুদসহ বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে আগত প্রতিনিধিদের সংবর্ধনা জানানো হয়। ইন্দো-বাংলা প্রেসক্লাবের ওয়েবসাইট উদ্বোধন করেন তথ্যমন্ত্রী। এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পশ্চিমবঙ্গ সরকারের খাদ্য ও সরবরাহ মন্ত্রী রথীন ঘোষ।

এসময় আরও উপস্থিত ছিলেন কলকাতায় নিযুক্ত বাংলাদেশের ডেপুটি হাইকমিশনার আন্দালিব ইলিয়াস, একাত্তর টেলিভিশনের এমডি মোজাম্মেল বাবু, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম, বাংলা ট্রিবিউনের সম্পাদক জুলফিকার রাসেল, কালবেলার প্রকাশক সন্তোষ শর্মা, কলকাতা প্রেসক্লাবের সভাপতি স্নেহাশীশ সুর ও সাধারণ সম্পাদক কিংশুক প্রামাণিক প্রমুখ।

এসময় কলকাতায় বাংলাদেশের গণমাধ্যমে কর্মরত প্রতিনিধিদের এ ধরনের একটি সংগঠন গড়ে ওঠায় মুগ্ধতা প্রকাশ করেন তথ্যমন্ত্রী। এরপর কলকাতা প্রেসক্লাবে ‘মিট দ্যা প্রেসে’ অংশ নেন তথ্যমন্ত্রী।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft