মিসেস ইউনিভার্স বাংলাদেশ -২০২২ সেরা ৫০ এ কুবির অনন্যা
Published : Tuesday, 18 October, 2022 at 3:57 PM, Update: 18.10.2022 6:06:58 PM, Count : 2416

কুবি প্রতিনিধি : বাংলাদেশে দ্বিতীয়বারের বিবাহিত নারীদের নিয়ে শুরু হওয়া সুন্দরী প্রতিযোগিতা 'বি বি বি ( বিডি বাজেট বিউটি )মিসেস ইউনিভার্স বাংলাদেশ- ২০২২ প্রতিযোগিতায় সেরা ৫০ এ জায়গা করে নিয়েছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সাবেক শিক্ষার্থী সহিহা কবীর অনন্যা। সোমবার (১৭ অক্টোবর) মিসেস ইউনিভার্স বাংলাদেশের ফেসবুক পেইজে এই তথ্য প্রকাশ করে। প্রাথমিক বাছাই শেষে ৮,৯,১০ অক্টোবর শুরু হয় সেরা ১০০ নিয়ে তিন দিনের গ্রমিং। গ্রমিং শেষে গত ১২ অক্টোবর দ্বিতীয় রাউন্ডের অডিশনের মাধ্যমে বাছাই করা হয় সেরা ৫০।

এই সাফল্যে সম্পর্কে নিজের অনুভূতি জানতে চাইলে তিনি বলেন, প্রথমত সেরা ১০০তে আসবো এটাই আশা করিনি। এরপর যখন তিন দিনের গ্রুমিং সেশনের পর সেরা ৫০ এর অডিশন হলো তখন আগের থেকে অনেক বেশি টেনশন হচ্ছিল। গ্রুমিংয়ের দুদিন পর রেজাল্ট দেওয়ার কথা থাকলেও তা পিছিয়ে আজ সকালে দেয় রেজাল্ট। এদিকে এ নিয়ে টেনশনে আমি প্রায় অসুস্থ হয়ে গেছিলাম। কারণ আমার সাথে অনেক মানুষ আশা জড়ানো ছিল। প্রিয় মানুষ আর শুভাকাঙ্ক্ষীদের প্রত্যাশায় আমার থেকেও বেশি ছিল। সবার এই চাওয়া অনন্যা জিতবে, অনন্যা সেরা ৫০ এ থাকবে এতো মানুষের আশা ও দোয়াতেই আলহামদুলিল্লাহ আমি আজ এখানে আসতে পেরেছি। আমি সবার কাছে অনেক বেশি কৃতজ্ঞ।

এর আগে গত ১ ও ২ অক্টোবর বনানী টাওয়ারে প্রাথমিক অডিশন পর্ব অনুষ্ঠিত হয়। প্রায় আট হাজার প্রতিযোগির মধ্য থেকে বাছাই করে পাঁচ শতাধিক প্রতিযোগীকে আমন্ত্রণ জানানো হয় প্রথম পর্বের অডিশনের জন্য। প্রাথমিক বাছাইয়ের পর তিন দিনের গ্রুমিং শেষে দ্বিতীয় পর্বের অডিশনের মাধ্যমে বাছাই করা হয় সেরা ৫০।

এ গ্রুমিং পর্বে নিজের অর্জন নিয়ে অনন্যা বলেন,প্রথমে টপ ১০০নিয়ে তিন দিনের গ্রুমিং শুরু হয়। প্রাথমিক গ্রুমিংয়ে যা অর্জন করেছি তা আসলে সারাজীবন কাজে দিবে। এখানে শুধু যে আমাদের নাচ শেখানো হয়েছে এমন না । এর পাশাপাশি নিজেকে সুস্থ রাখার নানা পদ্ধতিও, একটা নির্দিষ্ট সময়ের পর নিজের যত্ন এসবও শিখতে পেরেছি। শ্রদ্ধেয় আব্দুর নূর তুষার স্যারের ক্লাস ছিল বড় পাওয়া। উনার কাছ নতুন করে শিখেছি কিভাবে কথা বলতে হয়, কিভাবে একটা উত্তরকে সংক্ষেপে সুন্দর করে দেওয়া যায়। এছাড়াও কিভাবে নিজেকে সুন্দর করে উপস্থাপন করা যায় তার পাশাপাশি এমন কিছু জিনিস শিখতে পেরেছি যা আমাদের ভবিষ্যৎ তে কাজে লাগবে।

সেরা ১০০ থেকে ৫০ এ প্রবেশ করেছেন অনন্যা। আত্নবিশ্বাস আগের থেকে বেশি কিনা জানতে চাইলে বলেন, আত্নবিশ্বাস কেমন তা বলতে পারবো না। কারণ সেরা ৫০ এ যারা এসেছে সবাই এর পাপ্য। এখানে সবাই মেধাবী, সবাই বেশ সুন্দর , সবাই সামনে যাওয়ার যোগ্যতা রাখে। সেরা ২০ বা সামনে যাওয়ার জন্য আরো খানিকটা পথ যেতে হবে। আমি অতটা আশা নিয়ে অপেক্ষা করছি না। আমি শুধু চাই ভালো কিছু করতে যাতে সবাই খুশি হয়।

বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী হিসেবে এ প্লাটফর্মে নিজেকে প্রতিনিধি হিসেবে দেখতে পাওয়ার অনুভূতি নিয়ে তিনি বলেন, আসলে আমার নামের সাথে জড়িয়ে আছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ভাবতেই গর্ববোধ হয়। আমার এই ছোট্ট অর্জনে বিশ্ববিদ্যালয়ের এতো এতো মানুষের ভালোবাসা পাই তা সত্যিই আমাকে অভিভূত করে। আমি একটা কথা বলতে চাই, আমার জন্য সবাই দোয়া করবেন যাতে ভালো কিছু হয় আর এই প্রতিযোগিতায় সামনে না যেতে পারলেও এই স্বল্প সময়ে যা শিখেছি যা পেয়েছি তা যেন ধরে রাখতে পারি।

উল্লেখ্য, গ্রুমিং ও অডিশনের মাধ্যমে সেরা ২০, ১০ ও ৩ নির্বাচিত করা হবে। সবশেষ ২৯ অক্টোবর সেরা তিন প্রতিযোগিকে নিয়ে আয়োজিত হবে চূড়ান্ত পর্ব গালা নাইট । এবারের বিজয়ী আন্তর্জাতিক পর্বে অংশগ্রহণের জন্য যাবেন দক্ষিণ কোরিয়া। সেখানে বসবে মিসেস ইউনিভার্স ২০২২ এর ৪৩ তম আসর। 



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft