নরসিংদীতে অপহরণের ২৪ দিন পর তরুণীকে উদ্ধার করল পিবিআই
Published : Monday, 19 September, 2022 at 7:42 PM, Count : 813

তারেক পাঠান,নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর শিবপুরে অপহরণের ২৪ দিন পর সামিয়া আক্তার (১৬) ছদ্মনাম নামে এক তরুণীকে উদ্ধার করেছে পুলিশ পুলিশ ব্যুরো অব ইভেস্টিগেশন (পিবিআই) নরসিংদী। সোমবার (১৯ সেপ্টেম্বর) সকালে জেলার মাধবদী থানাধীন ভগিরথপুর এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। উদ্ধার তরুণী শিবপুর উপজেলা  পুরান্দিয়া ইউনিয়নের বাজনাব গ্রামের আমির হোসেন মুন্সির মেয়ে। পিবিআই নরসিংদীর পুলিশ সুপার মো. এনায়েত হোসেন মান্নান এ তথ্য নিশ্চিত করেছেন।

পিবিআই পুলিশ সূত্রে জানা যায়, গত ২৭ আগস্ট বিকালে শিবপুর থেকে প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে আসামীরা ভিকটিমকে অপহরণ করে নিয়ে যায়। এরপর থেকে ওই তরুণীর খোঁজ পাওয়া যাচ্ছিল না। এ ঘটনায় অপহৃতের মা বাদী হয়ে বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল,নরসিংদী তে একটি মামলা দায়ের করেন। উক্ত মামলার তদন্তভার পেয়ে পিবিআই নরসিংদী পুলিশ সুপার মোঃ এনায়েত হোসেন মান্নানের দিক নির্দেশনায় তথ্য প্রযুক্তির সহায়তায় বিভিন্ন কৌশলে মাধবদী থানাধীন ভগিরথপুর এলাকা থেকে অপহৃতকে উদ্ধার করেন পিবিআই নরসিংদীর উপ-পরিদশর্ক সাদেকুল সিকদার। পরে ওই তরুণীকে বিজ্ঞ আদালতে জবানবিন্দ প্রদানের জন্য প্রেরন করেন।

পিবিআই নরসিংদীর পুলিশ সুপার এনায়েত হোসেন মান্নান জানান,বিচারিক ব্যবস্থায় সঠিক তদন্ত উপহার দেওয়ার জন্য নিরলস কাজ করে চলেছে পিবিআই। বিস্মৃত অপরাধের সূত্র ধরে হত্যা, অপহরন, গুম, জঙ্গি, জলদস্যু, ডাকাত, অস্ত্র ব্যবসায়ী,মাদক,ব্যবসায়ী,মানব পাচারকারীসহ সকল অপরাধীকে বিচারের কাঠগড়ায় দাড় করাতে এবং ন্যায় প্রতিষ্ঠার জন্য পিবিআই দৃঢ সংকল্প ও বদ্ধ-পরিকর ।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft