৯ কোটি প্রস্তাব ফিরিয়ে দিলেন কার্তিক!
Published : Monday, 29 August, 2022 at 3:53 PM, Count : 1057

বিনোদন ডেস্ক: সম্প্রতি নয় কোটি রুপির পান-মসলার বিজ্ঞাপনের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। এ ঘটনায় বেশ আলোচনার সৃষ্টি হয়েছে বলিউডে। বলিউড হাঙ্গামার এক সাক্ষাৎকারে কার্তিক আরিয়ান বলেন, পান-মসলা মানবদেহের জন্য ক্ষতিকর। তাছাড়া, অ্যালকোহল ও পান-মসলার বিজ্ঞাপনের সম্প্রচার অবৈধ। তাই একজন সচেতন নাগরিক হিসেবে আমি প্রস্তাবটি ফিরিয়ে দিই।

তিনি আরও বলেন, যেসব অভিনেতা এ ধরনের বিজ্ঞাপনে কাজ করছেন, তাদের জানা দরকার, তারা বেআইনি কাজের অংশ হচ্ছেন। এমন সচেতন কাণ্ডে এরই মধ্যে ভক্তদের প্রশংসায় ভাসছেন এ অভিনেতা। ভক্তদের পাশাপাশি ভারতীয় সেন্সর বোর্ডের প্রাক্তন চেয়ারপারসন ও প্রযোজক পহলাজ নিহালানিও তার এমন সিদ্ধান্তকে সমর্থন জানিয়েছেন।

বলিউড হাঙ্গামার প্রতিবেদন থেকে আরও জানা যায়, এর আগে আরএক জনপ্রিয় বলিউড সুপারস্টার অক্ষয় কুমার পান-মসলার বিজ্ঞাপন করে বিপাকে পড়েছিলেন। তিনি একটি পান-মসলা কোম্পানির অ্যাম্বাসেডর ছিলেন। সমালোচনার মুখে পড়ে ক্ষমা চেয়ে কোম্পানরি সঙ্গে করা চুক্তি থেকে সরে যান অক্ষয়।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft