হাসপাতাল ছাড়লেন সৌদি বাদশাহ
Published : Monday, 16 May, 2022 at 1:55 PM, Count : 1471

আন্তর্জাতিক ডেস্ক: সৌদি আরবের বাদশাহ সালমান বিন আবদুল আজিজ (৮৬) হাসপাতাল ছেড়েছেন। রাষ্ট্রীয় সংবাদমাধ্যমে প্রকাশিত বিবৃতিতে সৌদি আরবের রয়্যাল কোর্ট বলছে, স্বাস্থ্য পরীক্ষা শেষে রোববার হাসপাতাল ছাড়েন বাদশাহ আবদুল আজিজ। খবর রয়টার্সের।

সৌদি টেলিভিশনে সম্প্রচারিত একটি ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে, লাঠিতে ভর করে ধীরে ধীরে জেদ্দার কিং ফয়সাল স্পেশালিস্ট হাসপাতাল ছাড়ছেন বাদশাহ। ভিডিও ফুটেজে বাদশাহ আবদুল আজিজের পাশে আরও কিছু লোকজনের সঙ্গে সৌদি আরবের প্রকৃত শাসক ও ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমানকে দেখা যায়।

৭ মে বাদশাহ সালমানকে হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় রয়্যাল কোর্ট জানায়, স্বাস্থ্যের কয়েকটি পরীক্ষা করার জন্য বাদশাহকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ৮৬ বছর বয়সী বাদশাহ ২০১৫ সাল থেকে সৌদি আরবের শাসনকর্তা হিসেবে দায়িত্ব পালন করছেন।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft