বাংলাদেশ সফরের জন্য শ্রীলঙ্কার দল ঘোষণা
Published : Wednesday, 4 May, 2022 at 2:29 PM, Count : 3785

বর্তমান ডেস্ক: দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে আগামী ৮ মে বাংলাদেশে আসছে শ্রীলঙ্কা ক্রিকেট দল। এর আগে ২৩ জনের প্রাথমিক দল দিলেও তা থেকে ১৮ জনের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের (এসএলসি)। বাংলাদেশের বিপক্ষে দুটি টেস্ট খেলবে শ্রীলঙ্কা। ১৫ মে চট্টগ্রামে টেস্ট শুরু, দ্বিতীয় টেস্ট ঢাকার মিরপুরে দ্বিতীয় ২৩ মে থেকে।
 
আগের সূচি অনুযায়ী ৮ মে ঢাকায় পৌঁছেই চট্টগ্রাম চলে যাওয়ার কথা ছিল শ্রীলঙ্কা দলের। একটি দুই দিনের প্রস্তুতি ম্যাচও খেলার কথা ছিল এমএ আজিজ স্টেডিয়ামে। তবে শ্রীলঙ্কা ক্রিকেটের পক্ষ থেকে ম্যাচটি ঢাকায় নিয়ে আসার অনুরোধ রেখেছে বিসিবি। ১০ ও ১১ মে বিকেএসপিতে দুই দিনের ম্যাচ খেলেই তারা যাবে চট্টগ্রামে।

টেস্ট চ্যাম্পিয়নশিপের এবারের চক্রে চার ম্যাচে দুই জয়ে ২৪ পয়েন্ট শ্রীলঙ্কার। ১২ শতাংশ পয়েন্ট নিয়ে বাংলাদেশ আছে আট নম্বরে। ছয় ম্যাচে বাংলাদেশের জয় একটি, বাকি পাঁচ ম্যাচে হার।

শ্রীলঙ্কা টেস্ট দল:

দিমুথ করুনারত্নে (অধিনায়ক), কামিল মিশারা, ওশাদা ফার্নান্দো, অ্যাঞ্জেলো ম্যাথিউস, কুশল মেন্ডিস, ধনঞ্জয়া ডি সিলভা, কামিন্দু মেন্ডিস, নিরোশান ডিকভেলা, দিনেশ চান্দিমাল, রমেশ মেন্ডিস, চমিকা করুনারত্নে, সুমিন্দা লক্ষণ, কাসুন রাজিথা, বিশ্ব ফার্নান্দো, অসিথা ফার্নান্দো, দিলশান মাদুশঙ্কা, প্রবীণ জয়াবিক্রমা, লাসিথ এমবুলডেনিয়া।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft