ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের অবস্থা অনেক ভালো: বিএসএমএমইউ উপাচার্য
Published : Wednesday, 15 December, 2021 at 12:17 PM, Count : 3905

বর্তমান প্রতিবেদক: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা ‘আগের চেয়ে অনেক ভালো’ বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক শারফুদ্দিন আহমেদ। অধ্যাপক শারফুদ্দিন বলেন, ‘গতকালের চেয়ে আজকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের অবস্থা অনেক ভালো। তবে অবজারভেশনের জন্য আরও দুই-এক দিন হাসপাতালে রাখা হবে।’

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের চিকিৎসায় করণীয় নির্ধারণে ১০ সদস্যের মেডিকেল বোর্ড বুধবার সকাল ১০টায় বৈঠকে বসেন। বিএসএমএমইউ উপাচার্য অধ্যাপক শারফুদ্দিন আহমেদসহ ১০ সদস্যের টিম বৈঠকে উপস্থিত ছিলেন। বৈঠক শেষে সংবাদ সম্মেলন করেন অধ্যাপক শারফুদ্দিন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের খোঁজখবর নিতে তার ছোট ভাই কাদের মির্জা সেখানে উপস্থিত রয়েছেন। ৪১১ নং ভিআইপি রিলাক্স কেবিনে এই বৈঠক হচ্ছে। ওবায়দুল কাদের ভর্তি রয়েছেন ৩১২ নং ভিআইপি কেবিনে।

ওবায়দুল কাদেরের চিকিৎসায় ১০ সদস্যের বোর্ড গঠনের বিষয়টি মঙ্গলবার বিকেলে নিশ্চিত করেন বিএসএমএমইউ উপাচার্য অধ্যাপক শারফুদ্দিন আহমেদ। তবে আওয়ামী লীগের দ্বিতীয় সর্বোচ্চ এই নেতা কী কী সমস্যায় ভুগছেন তা জানাননি বিএসএমএমইউ উপাচার্য।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের হাসপাতালে ভর্তি হয়েছেন। রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের ৩১২ নম্বর কেবিনে তিনি ভর্তি আছেন। মৃদু শারীরিক অসুস্থতা ও নিয়মিত কিছু চেকআপের জন্য মঙ্গলবার সকালে তিনি  বিএসএমএমইউ হাসপাতালে যান।

ওবায়দুল কাদের অসুস্থতার বিষয়টি নিশ্চিত করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন দলটির দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। তিনি লিখেছেন, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের মৃদু শারীরিক অসুস্থতার কারণে এবং নিয়মিত কিছু চেকআপের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি হয়েছেন।

তিনি লিখেন, বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে তার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে। একই সঙ্গে হাসপাতালে গিয়ে অহেতুক ভিড় না করার আহ্বান জানানো হচ্ছে। এছাড়া বিএসএমএমইউ কর্তৃপক্ষও দর্শনার্থীদের হাসপাতালে না যাওয়ার পরামর্শ দিয়েছে। 



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft