স্বাস্থ্যের নথি গায়েবের ঘটনায় ৪ জনকে বরখাস্ত
Published : Tuesday, 16 November, 2021 at 3:21 PM, Count : 1849

বর্তমান প্রতিবেদক: স্বাস্থ্য মন্ত্রণালয়ের ১৭টি নথি গায়েবের ঘটনায় চারজনকে শনাক্ত করেছে তদন্ত কমিটি। তাদের চাকরি থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব মো. আলী নূর সাংবাদিকদের এ তথ্য জানান।

সাময়িক বরখাস্ত হওয়া কর্মচারীরা হলেন, সার্বক্ষণিক কাম কম্পিউটার অপারেটর সংগ্রহ শাখা ২ এর আয়েশা সিদ্দিকা, সাট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর সংগ্রহ শাখা ২ এর জোসেফ সরদার, অফিস সহায়ক প্রশাসন ২ এর বাদল চন্দ্র গোস্বামী এবং অফিস সহায়ক প্রশাসন ৩ এর মিন্টু মিয়া।

সচিবালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের অতিরিক্ত সচিব (উন্নয়ন) শাহাদৎ হোসাইনের কক্ষের পাশের ঘর থেকে বিভিন্ন মেডিকেল কলেজের কেনাকাটার ১৭টি নথি খোয়া যায়। গত ২৭ অক্টোবর নথিগুলো ফাইল কেবিনেটে রাখা হয়েছিল। পরদিনই ফাইলগুলো আর পাওয়া যায়নি। এ নিয়ে মন্ত্রণালয়ের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। বিষয়টি তদন্ত করছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft