নরসিংদীতে ডাকাতের ছুরিকাঘাতে গরুবাহী পিকআপের হেলপার নিহত
Published : Monday, 19 July, 2021 at 9:15 PM, Count : 251

তারেক পাঠান,নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর শিবপুরে ডাকাতের ছুরিকাঘাতে গরুবাহী পিকআপ ভ্যানের হেলপার নিহত হয়েছে। এসময় আহত হয়েছেন পিকআপ ভ্যানের চালক। সোমবার ভোরে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের সৃষ্টিগড় এলাকায় এই ডাকাতি ও নিহতের ঘটনা ঘটেছে।

এরই মধ্যে ডাকাতি হওয়া দুইটি গরু ও পিকআপটি উদ্ধার করে পুলিশ। জব্দ করা হয় হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি ও চাপাতি। নিহত রাকিবুল ইসলাম (২৬) পাবনা জেলার ভাঙ্গুরা থানার বেতুয়াইন গ্রামের ইসমাইল হোসেনের ছেলে।

পুলিশ জানিয়েছেন, পাবনায় অনলাইনের মাধ্যমে গরু দুইটি বিক্রি করা হয়। রবিবার রাতে পাবনা থেকে গরু  দুটি ডেলিভারি দেয়ার জন্য একটি পিকআপ ভ্যান ব্রাহ্মণবাড়িয়ায় যাচ্ছিল।

ভোর সাড়ে ৩টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের সৃষ্টিগড় এলাকায় পৌঁছালে ডাকাতরা অপর একটি পিকআপ ভ্যান দিয়ে গরুবাহী পিকআপ ভ্যানটি গতি রোধ করে। এসময় ডাকাতদল পিকআপ ভ্যানের চালক ও সহকারীকে নামিয়ে পৃথক স্থানে নিয়ে যায়।

পরে চালককে হাত পা বেঁধে ফেলে। এসময় পিকআপের হেলপার রাকিবুল বাধা দিতে এলে ডাকাতরা তাকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে। এতে ঘটনাস্থলেই রাকিবুলের মৃত্যু হয়। পরে ডাকাতরা গরুসহ পিকআপটি নিয়ে পালিয়ে যায়।  

পরে পিকআপ চালক হাত পায়ের বাঁধন খুলে স্থানীয়দের ঘটনা জানান। খবর পেয়ে পুলিশ বেলাব থানার চরবেলাব এলাকার চেকপোস্টে ডাকাতি হওয়া দুটি গরুসহ পিকআপ ভ্যানটি আটক করলেও ডাকাতরা পালিয়ে যায়। এসময় পিকআপ থেকে ছোড়া ও চাপাতি উদ্ধার করেছে পুলিশ।

এর আগে গত শুক্রবার ভোর রাতে পৗর শহরের নাগরিয়াকান্দি এলাকার ডাকাতিতে বাধা দেয়ায় সাজ্জাদ হোসেন আরিফ (৩৬) এক ইন্টারনেট ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে হত্যা করে ডাকাতরা।   

শিবপুর থানা পুলিশ সূত্রে জানা যায়, ঘটনার পরপরই ডাকাতদের গ্রেফতারে মাঠে নামে পুলিশ। ইতোমধ্যেই ডাকাতি হওয়া দুটি গরু ও পিকআপ উদ্ধার করা হয়। একই সাথে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি ও চাপাতি উদ্ধার করা হয়েছে। 



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft