পতেঙ্গায় তেলবাহী ট্যাংকারে আগুন, ২ জনের লাশ উদ্ধার
Published : Thursday, 29 April, 2021 at 1:53 PM, Count : 367

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের পতেঙ্গায় ইরাবতী নামে একটি তেলবাহী ট্যাংকারে অগ্নিকাণ্ডের ঘটনায় দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে। ট্যাংকারটির ইঞ্জিন রুম থেকে আগুনের সূত্রপাত হয় বলে জানা গেছে। নিহতরা হলেন- ফেনীর বাসিন্দা জাহাজের লস্কর পদে কর্মরত রুহুল আমিন (৪৫) ও নোয়াখালীর বাসিন্দা টেন্ডল পদে কর্মরত নিজাম উদ্দীন (৪০)। এছাড়া চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তিনজন দগ্ধ অবস্থায় ভর্তি হয়েছেন। তাদের মধ্যে দুজনকে ঢাকার শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে নেয়ার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।
বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সকাল সাতটার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পৌনে তিন ঘণ্টার চেষ্টায় সকাল নয়টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস ও নৌবাহিনী। বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক নিউটন দাশ। তবে তিনি প্রাথমিকভাবে আগুন লাগার কারণ জানাতে পারেননি। এদিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শীলব্রত বড়ুয়া বলেন, বন্দরের একটি জাহাজে অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ তিন শ্রমিককে হাসপাতালে আনা হয়। তারা হলেন- আবু সুফিয়ান (৪৭), সাহাবুদ্দিন (৬০) ও মনির হোসেন (৩৪)। তাদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft