সিকদার পরিবার নিয়ে বিভ্রান্তিকর খবরের তীব্র প্রতিবাদ
Published : Tuesday, 20 April, 2021 at 2:41 PM, Update: 20.04.2021 2:46:03 PM, Count : 651

বর্তমান প্রতিবেদক: আমরা বিগত ১৮ এপ্রিল ২০২১ একটি পত্রিকায় প্রকাশিত ‘সিকদার পরিবারে গৃহবিবাদ, ঋণের নথিও মিলছে না’ এই বিভ্রান্তিকর খবরের জন্য তীব্র প্রতিবাদ জানাচ্ছি। আমরা উল্লেখ করতে চাই যে সদ্য প্রয়াত সিকদার গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব জয়নুল হক সিকদারের স্ত্রী মনোয়ারা সিকদার যিনি শুরু থেকেই সিকদার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্বে নিয়োজিত আছেন, তিনি পরিবারের সকল সদস্যবৃন্দের সর্বসম্মতিক্রমে বর্তমানে গ্রুপটির চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করছেন। উল্লেখ্য যে আলহাজ্ব জয়নুল হক সিকদারের নির্দেশনা অনুযায়ী সিকদার পরিবারের সকল সদস্য একত্রে দায়িত্ব পালন করার জন্য বদ্ধপরিকর। কিন্তু এর মাঝে একটি কুচক্রি মহল সিকদার পরিবারের মধ্যে বিবাদ সৃষ্টির চেষ্টা করছে এবং বিভ্রান্তিকর খবর দিয়ে দেশে এবং আন্তর্জাতিক ভাবে সিকদার পরিবারের ভাবমূর্তি ক্ষুণ্ণ করতে চাচ্ছে। সিকদার পরিবারের অটুট বন্ধনের বিরুদ্ধে এই মিথ্যা ও বিভ্রান্তিজনক খবরের জন্য আমরা সকলে একসাথে এর তীব্র প্রতিবাদ জানাই এবং ক্ষোভ প্রকাশ করছি। এ বিবৃতিতে স্বাক্ষর করেন, মনোয়ারা সিকদার, পারভিন হক সিকদার, রিক হক সিকদার ও রন হক সিকদার।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft