বাবা-মায়ের কবরের পাশে সমাহিত হবেন মতিন খসরু
Published : Thursday, 15 April, 2021 at 12:50 PM, Count : 713

কুমিল্লা প্রতিনিধি: রাজধানীর বকশীবাজার আলিয়া মাদরাসা মাঠে ও বাংলাদেশ সুপ্রিম কোর্ট মাঠে দ্বিতীয় জানাজা শেষে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি ও সাবেক আইনমন্ত্রী অ্যাডভোকেট আবদুল মতিন খসরুর মরদেহ এখন কুমিল্লার পথে। যে সংসদীয় আসন (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) থেকে তিনি ৫ বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন সেই এলাকায় আরও ৩টি স্থানে জানাজা ও সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদন শেষে বাদ আসর গ্রামের বাড়ি ব্রাহ্মণপাড়া উপজেলার মীরপুর গ্রামে বাবা-মায়ের কবরের পাশে তাকে সমাহিত করার কথা রয়েছে।
এদিকে বৃহস্পতিবার সকালে কুমিল্লা (দক্ষিণ) জেলা আওয়ামী লীগের প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন জানান, আমাদের সকলের প্রিয় খসরু ভাইয়ের দুটি জানাজা এরই মধ্যে ঢাকায় শেষ করে মরদেহবাহী অ্যাম্বুলেন্স এখন কুমিল্লার পথে। বাদ জোহর বুড়িচং আনন্দ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে তৃতীয় জানাজা, বিকাল ৪টায় ব্রাহ্মণপাড়া ভগবান সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ৪র্থ জানাজা এবং সর্বশেষ একই উপজেলার মীরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বাদ আসর পঞ্চম জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে বাবা-মায়ের কবরের পাশে সমাহিত করা হবে।
এর আগে বুধবার বিকেল ৪টা ৫০ মিনিটে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আবদুল মতিন খসরু। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর। ব্যক্তিজীবনে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অনেক আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft