শাল্লার ঘটনায় আরও ৩ আসামি গ্রেফতার
Published : Sunday, 21 March, 2021 at 12:44 PM, Update: 22.03.2021 12:38:06 PM, Count : 726

সুনামগঞ্জ প্রতিনিধি:  সুনামগঞ্জের শাল্লা উপজেলার নোয়াগাঁও গ্রামের সংখ্যালঘুদের ওপর হামলার ঘটনায় দুটি মামলায় আসামি করা হয় দেড় হাজার। রোববার পর্যন্ত ওই দুই মামলায় প্রধান আসামিসহ মোট ৩৩ জনকে গ্রেফতার করা হয়েছে।
পুলিশ সূত্রে জানা যায়, গত শনিবার রাতে দিরাই ও শাল্লা উপজেলার বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে পুলিশ আরও ৩ জন আসামিকে গ্রেফতার করে। শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক বলেন, গত রাতে পুলিশ অভিযান চালিয়ে মামলার ৩ আসামিকে গ্রেফতার করেছে। এ পর্যন্ত এ মামলার ৩৩ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। বাকি আসামিরদের গ্রেফতারের চেষ্টা চলছে।
এদিকে মামলার প্রধান আসামিকে গ্রেফতার করায় নোয়াগাঁও গ্রামবাসীর মধ্যে স্বস্তি ফিরে এসেছে। উল্লেখ্য, নোয়াগাঁও গ্রামের যুবক ঝুমন দাস আপন হেফাজত ইসলামের যুগ্ম মহাসচিব আল্লামা মামুনুল হককে নিয়ে ফেইসবুকে কূটুক্তিমূলক স্ট্যাটাস দেন। সেই ঘটনাকে কেন্দ্র করে গত ১৭ মার্চ সকালে নোয়াগাঁও গ্রামের হিন্দু পল্লীতে ব্যাপক ভাঙচুর ও লুটপাট চালানো হয়। এতে ৮৯টি পরিবারের বসতঘর ও ৭টি পারিবারিক মন্দির ক্ষতিগ্রস্ত হয়। এ ঘটনায় শাল্লা থানায় পুলিশ বাদী হয়ে একটি ও গ্রামের বাসিন্দা হবিবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিবেকানন্দ বকুল বাদী হয়ে আরও একটি মামলা দায়ের করেন।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft