দুই কন্যার পর এবার পুত্রের বাবা হলেন সাকিব
Published : Tuesday, 16 March, 2021 at 12:56 PM, Count : 517

বর্তমান ডেস্ক: তৃতীয় সন্তানের বাবা হতে যাচ্ছেন সাকিব- এটা পুরনো খবর। যে কারণে তিনি নিউজিল্যান্ড সফরে থাকবেন না বলে বিসিবির কাছ থেকে ছুটি নিয়েছেন এবং স্ত্রীর পাশে থাকার জন্য বেশ কিছুদিন আগেই মা’কে সঙ্গে নিয়ে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান। অবশেষে সুখবর মিলল যুক্তরাষ্ট্র থেকে। দুই কন্যার পর এবার পুত্র সন্তানের বাবা হয়েছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। ২০১২ সালের ১২ ডিসেম্বর (১২/১২/১২) উম্মে হাসান শিশিরকে বিয়ে করেন সাকিব আল হাসান। এরপর কেটে গেছে ৮টি বছর। এর মধ্যে তাদের ঘর আলো করে এলো তিন সন্তান। আগের দু’জন ছিল কন্যা সন্তান। বড় কন্যার নাম আলাইনা হাসান অব্রি। জন্ম নেয় ২০১৬ সালে। এরপর গত বছর (২০২০) এপ্রিলে তাদের ঘর আলো করে আসে দ্বিতীয় কন্যা সন্তান ইরাম হাসান।
তৃতীয় সন্তান ঘরে আসতে আর বেশি বিলম্ব হলো না। জানুয়ারির ১ তারিখেই তৃতীয় সন্তান আগমনের সুখবর শুনিয়েছিলেন সাকিব। এর মাঝে দেশে আসেন তিনি ওয়েস্ট ইন্ডিজ সিরিজ খেলার জন্য। সিরিজের মাঝপথেই আক্রান্ত হন ইনজুরির। তখনই জানা গিয়েছিল, মার্চেই তার ঘর আলো করে আসবে তৃতীয় সন্তান এবং সে কারণে নিউজিল্যান্ড সফরে যেতে পারছেন না তিনি। অবশেষে আজ তৃতীয় এবং প্রথম পুত্র সন্তানের বাবা হলেন তিনি। জানা গেছে, সন্তান ভূমিষ্টের পর ভালো আছেন মা-ছেলে।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft