বাহুবলীর আয় ২৮ মিলিয়ন ডলার
Published : Saturday, 23 December, 2017 at 9:21 PM, Count : 966

বিনোদন ডেস্ক : ভারতবর্ষের চলচ্চিত্র ইতিহাসের অন্যতম স্মরণীয় দিন চলতি বছরের গত ২৮ এপ্রিল। এ দিনে মুক্তি পেয়েছিল ‘বাহুবলী ২: দ্য কনক্লুশন’ ছবিটি। এই ছবির মুক্তি দিয়ে ভাঙতে থাকে বি টাউনে সিনেমার সাফল্যের একের পর এক রেকর্ড। ব্যবসায়িক হিসাব-নিকেশ ও ছবির প্রশংসার সঙ্গে সঙ্গে শিরোনামে উঠে আসেন ছবির নায়ক প্রভাস।
এক ছবি সুপার বাম্পারহিট হওয়ায় প্রভাসও এখন সুপারস্টার! বাহুবলী খ্যাত দক্ষিণী এই নায়ক ব্যাক্তিগতভাবে বলিউডের খানদের মতো নামিদামি তারকাকে টেক্কা দিয়েছেন চলতি বছরের আয়ের হিসেবে। নিজের দখলে রেখেছেন সর্বকালের সেরা ব্যবসাসফল ছবির রেকর্ড। মুক্তির প্রথম দিনের ১০০ কোটি টাকার বেশি ব্যবসা করেছিল বাহুবলী ২।
ছবিতে মহেন্দ্র ও অমরেন্দ্র বাহুবলী দুটি চরিত্রেই ছিলেন প্রভাস। আর ছবির ব্যবসার সঙ্গে দুরন্ত বেগে বেড়ে চলে প্রভাসের জনপ্রিয়তা। ২০১৭ -এ প্রভাসের মোট আয় বাহুবলীর সাফল্যের পর থেকে ২০১৭ সালে প্রভাসের স্থাবর অস্থআবর সম্পত্তি মিলিয়ে মোট আয় ২৮ মিলিয়ন মার্কিন ডলার যা বাংলাদেশি হিসেবে আসে ২৩১ কোটি টাকারও বেশি!
এই টাকার মালিক প্রভাস শুধু এই বছরেই হয়েছেন। বাহুবলীর জনপ্রিয়তার কারণেই প্রভাসের মোমের মূর্তি মাদাম তুসোয় স্থাপন করা হয়েছে। শুধু তাই নয়, বাহুবলী মুক্তির পর প্রভাস বিয়ের জন্য পেয়েছেন ছয় হাজার প্রস্তাব।
প্রভাস এখন ‘সাহো’ ছবিতে অভিনয় করছেন। যেটি পরিচালনা করছেন সুজিত রেড্ডি। ছবিটিতে ভিলেনের চরিত্রে অভিনয় করছেন নীল নিতিন মুকেশ। আগামী বছর ছবিটি মুক্তির কথা রয়েছে। তিনটি ভাষায় (তেলেগু, তামিল ও হিন্দি) মুক্তি পাবে প্রভাসের ‘সাহো’। জানা গেছে, এই ছবির জন্য প্রভাস পারিশ্রামিক হাঁকাচ্ছেন ৩০ কোটি টাকা! হলিউডের ছবি ‘ডাই হার্ড’ এবং ‘ট্রান্সফরমারসের’ অ্যাকশন দৃশ্যগুলোর স্টান্টম্যান কেনি বেটস ‘সাহো’ ছবিটির অ্যাকশন দৃশ্য পরিচালনা করছেন।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft