মেসিকে নিয়ে ছড়ানো তিনটি খবরকে মিথ্যা বললেন তার বাবা
Published : Saturday, 18 March, 2023 at 3:12 PM, Count : 595

বর্তমান ডেস্ক: আর্জেন্টাইন বিশ্বকাপ জয়ী মহাতারকা লিওনেল মেসিকে নিয়ে গুজব নতুন কিছু না। সম্প্রতি পিএসজির সঙ্গে মেসির চুক্তি ঝুলে থাকায় তার পরবর্তী গন্তব্য নিয়ে বেশকিছু গুঞ্জন চাউর হয় গণমাধ্যমে। আর এইসব নিয়ে বেশ বিরক্ত মেসির বাবা হোর্হে মেসি।

মেসি সম্পর্কিত অন্তত তিনটি খবরকে গুজব বলে মন্তব্য করেছেন হোর্হে মেসি। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দেওয়া এক স্টোরিতে তিনটি খবরকে ভুয়া উল্লেখ করে মেসির বাবা লিখেন, ‘ভুয়া খবর! এসব  বিশ্বাস করা যাবে না। আমরা আর কোনো ভুয়া খবর সহ্য করব না।’ মেসির বাবার এই স্টোরিটি ইতালিয়ান ক্রীড়া সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানোর মাধ্যমে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

যে তিনটি খবরকে হোর্হে মেসি মিথ্যা বলে উল্লেখ করেছেন সেগুলো হলো- গত মঙ্গলবার পিএসজি কোচ গ্যালতিয়ের সঙ্গে সমস্যার কারণে অনুশীলন ছেড়ে চলে যাওয়া। নতুন চুক্তি স্বাক্ষরের জন্য মেসির দেওয়া শর্তে পিএসজি রাজি না হওয়া। আরেকটি হলো মেসির সৌদি ক্লাব আল হিলাল থেকে ৬০০ মিলিয়ন ইউরো বেতন দাবি করা।

    



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft