বদলে গেল সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের তারিখ!
Published : Monday, 6 February, 2023 at 4:04 PM, Count : 443

বর্তমান ডেস্ক: বলিউডের পছন্দের জুটি সিদ্ধার্থ মালহোত্র ও কিয়ারা আদভাণী বিয়ের আসর বসেছে রাজস্থানের জয়সলমেরে। কাউন্টডাউন শুরু, হাতে আর মাত্র একদিন। কথা ছিল, ৬ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসবেন। জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে অতিথিদের আনাগোনা চলছে।

সিদ্ধার্থ-কিয়ারার বিয়েতে যোগ দিতে মুম্বাই থেকে রাজস্থান এসে পৌঁছেছেন করন জোহর, শাহিদ কাপুরসহ অনেক তারকা। কিন্তু হঠাতই বদলে গেলো বিয়ের তারিখ।

ভারতীয় গণমাধ্যমের খবরে জানা গেছে, সোমবার নয় সিড-কিয়ারার বিয়ে হবে মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি)। সেই অনুসারে রোববার সন্ধ্যায় সূর্যগড় প্রাসাদে মেহেন্দি অনুষ্ঠান, সোমবার (৬ ফেব্রুয়ারি) সকালে গায়ে হলুদ, সন্ধ্যায় আয়োজন করা হয়েছে জমজমাট সঙ্গীত অনুষ্ঠান।

আত্মীয়-পরিজন ও বন্ধুবান্ধবের সঙ্গে ব্যক্তিগত পরিসরেই সাত পাকে বাঁধা পড়তে চান সিড-কিয়ারা। বিয়েতে নিমন্ত্রিতের সংখ্যা ১০০ জন। এ ক্ষেত্রে দেখা যাচ্ছে ভিকি-ক্যাটরিনার পন্থাই গ্রহন করেছেন তারাও।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft