সেভিয়াকে হারিয়ে রিয়ালকে অনেক পেছনে ফেললো বার্সেলোনা
Published : Monday, 6 February, 2023 at 3:09 PM, Count : 603

বর্তমান ডেস্ক: দারুণ একটি ম্যাচ খেললো টিম বার্সেলোনা। কোচ হার্নান্দেজের শিষ্যরা নিরঙ্কুশ প্রাধান্য বিস্তার করে স্প্যানিশ লা লিগায় অনায়াসে জয় তুলে নিয়েছে। সেভিয়াকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে তারা। এই জয়ে রিয়াল মাদ্রিদের চেয়ে ৮ পয়েন্ট এগিয়ে গেলো বার্সেলোনা। টানা পঞ্চম জয়ে লিগ টেবিলে নিজেদের শীর্ষস্থান আরও মজবুত করলো কাতালানরা।

ক্যাম্প ন্যুতে বার্সেলোনার পরিকল্পিত আক্রমণে কোণঠাসা হয়ে পড়ে সেভিয়া। তবে প্রথমার্ধে কেবল গোলটাই অধরা ছিল স্বাগতিকদের। একের পর এক আক্রমণে তখন বিপর্যস্ত অতিথিরা। প্রথমার্ধ গোলশূন্য থাকার পর দ্বিতীয়ার্ধে গোলের খাতা খুলে বার্সা। - মার্কা

৫৮ মিনিটে জর্দি আলবার গোলে লিড পায় বার্সেলোনা। জটলার মধ্যে ডি-বক্সের ভেতর ফ্র্যাঙ্ক ইয়ানিকের অ্যাসিস্ট থেকে আলতো টোকায় বল জালে জড়ান এ স্প্যানিয়ার্ড ডিফেন্ডার। ৭০ মিনিটে রাফিনহার পাস থেকে স্কোরলাইন ২-০ করেন ফাঁকায় দাঁড়িয়ে থাকা গাভি। আর ৯ মিনিট পর কাতালানদের আরও এগিয়ে দেন রাফিনহা।

জর্দি আলবার সাথে দারুণ বোঝাপড়ায় দলের তৃতীয় গোলটি এনে দেন এই ব্রাজিলিয়ান স্ট্রাইকার। খেলার বাকি সময়ে আর কোনো গোল না হয়ে ৩-০ তে জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সেলোনা।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft