বাংলাদেশে ‘টাটা গুরু’র যাত্রা শুরু
Published : Tuesday, 24 January, 2023 at 5:25 PM, Count : 433

বর্তমান প্রতিবেদক: টাটা মটরস এবং তাদের একমাত্র ডিস্ট্রিবিউটর নিটল মটরস, বাংলাদেশের বাজারে নিয়ে এলো নতুন বিক্রয়োত্তর সেবা ‘টাটা গুরু’। সোমবার রাতে হোটেল সোনারগাঁওয়ে এক আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে এই সেবার উদ্বোধন করে প্রতিষ্ঠানটি। অনুষ্ঠানে জানানো হয়, টাটা গুরু হলো দেশের অটোমোবাইল শিল্পের প্রথম মেকানিক লয়্যালটি প্রোগ্রাম যা প্রতিটি টাটা জেনুইন পার্টস ফিটমেন্টের জন্য একজন মেকানিককে পয়েন্ট অর্জনের সুযোগ করে দেবে। যে সকল মেকানিক টাটা কমার্শিয়াল যানবাহনের সার্ভিসিং এবং টাটা জেনুইন পার্টস ফিটিং এর সাথে জড়িত তাদের এই প্রোগ্রামে নিবন্ধিত করা হবে। একবার একজন মেকানিক নিবন্ধিত হলে তিনি হয়ে যাবেন ‘টাটা গুরু’ এবং তাকে বিশেষ সার্টিফিকেট এবং টাটা গুরু আইডি কার্ড প্রদান করা হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন, টাটা গুরু প্রোগ্রামের মাধ্যমে টাটা মটরস এবং নিটল মটরস একসাথে এগিয়ে যাওয়ার দর্শনকে পরবর্তী স্তরে নিয়ে যেতে চায়। আমাদের এই প্রোগ্রামের উদ্দেশ্য হলো আমরা যাতে একসাথে বেড়ে উঠি, আরও বেশি আয় করতে পারি, পরিবর্তনশীল প্রযুক্তির সাথে সংযুক্ত থাকতে পারি, লয়্যালটি প্রোগ্রামের মাধ্যমে পরিবারকে সহযোগিতা করতে পারি এবং এই সাথে আমাদের টাটা গুরুদের অবদানের জন্য তাদের স্বীকৃতি প্রদান করা।

বক্তারা আরও বলেন, এই প্রোগ্রামের কার্যক্রমের মাধ্যমে আমরা জেনুইন টাটা পার্টস শনাক্ত করতে পারবো,যা গ্রাহকদের গাড়ি পরিচালনার খরচ কমানোর সুবিধা দেবে। টাটা জেনুইন পার্টসের প্রতিটি ফিটমেন্টের সাথে একজন মেকানিক লয়্যালটি পয়েন্ট অর্জন করবেন এবং লয়্যালটি পয়েন্ট জমা করে সেটাকে তাদের পরিবারের জন্য আকর্ষণীয় উপহারে পরিণত করতে পারবেন। এর মাধ্যমে আমরা প্রিয় মেকানিক ভাইদের পরিবারকে আরও স্বচ্ছলতার দিকে নিয়ে যাওয়ার চেষ্টা করছি।

টাটা গুরু কার্যক্রম একজন মেকানিককে টাটার আসল স্পেয়ার পার্টস ব্যবহার  করতে উৎসাহিত করে, যাতে একটি গাড়ির সর্বোচ্চ পারফরম্যান্স নিশ্চিত করা যায়। ফলস্বরূপ, টাটা গাড়ির গ্রাহকরা পরোক্ষভাবে এই প্রোগ্রাম থেকে লাভবান হবেন এবং তাদের গাড়ি কম রক্ষণাবেক্ষণের প্রয়োজন হবে এবং দীর্ঘস্থায়ী হবে। টাটা জেনুইন পার্টসের অধিক স্থায়িত্বের কারণে গাড়ি ঘন ঘন মেরামত করতে হবে না, যা ক্রেতাদের রক্ষণাবেক্ষণের খরচ কমিয়ে আনবে।

টাটা গুরু সেবা সম্পর্কে নিটল-নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদ বলেন, গ্রাহকদের আস্থা ও ভালোবাসায় আমরা দেশের প্রথম সারির অটোমোবাইল কোম্পানি। মানসম্মত প্রোডাক্ট ও সার্ভিস দিয়ে আমরা এই অবস্থান ধরে রেখেছি। আমাদের সাফল্যের সবচেয়ে গুরুত্বপূর্ণ দিক হলো দেশের সবচেয়ে বড় ও শক্তিশালী বিক্রয়োত্তর সেবার নেটওয়ার্ক গড়ে তোলা। টাটা গুরুর মতো নতুন নতুন সেবার পরিচয় করিয়ে দিয়ে, আমরা বিক্রয়োত্তর সেবাকে নতুন উচ্চতায় নিয়ে যেতে চাই। টাটা গুরু উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাকেশ মিত্তাল (হেড, কাস্টমার কেয়ার, ইন্টারন্যাশনাল বিজনেস, টাটা মটরস), আব্দুল মারিব আহমাদ (ভাইস চেয়ারম্যান, নিটল নিলয় গ্রুপ), ভেংকেটেশ আলবাল (রিজিওনাল ম্যানেজার, কাস্টমার কেয়ার, টাটা মটরস), এস এ এইচ ইসমাইল (এক্সিকিউটিভ ডিরেক্টর, নিটল মটরস) প্রমুখ।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft