চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনাকে উড়িয়ে দিলো ব্রাজিল
Published : Tuesday, 24 January, 2023 at 3:31 PM, Count : 117

বর্তমান ডেস্ক: দক্ষিণ আমেরিকান অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপে দাপট অব্যাহত রয়েছে ব্রাজিলের। ‘এ’ গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে পেরুকে ৩-০ গোলে হারানোর পর এবার চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনাকে উড়িয়ে দিল সেলেসাওরা। মঙ্গলবার ভোরে আর্জেন্টিনা অনূর্ধ্ব-২০ দলকে ৩-১ গোলে হারিয়েছে ব্রাজিল অনূর্ধ্ব-২০ দল।

কলম্বিয়ার এস্তাদিও অলিম্পিসো পাস্কুয়াল গেরেরো স্টেডিয়ামে ম্যাচের অষ্টম মিনিটে গোল করে ব্রাজিলকে এগিয়ে দেন মিডফিল্ডর গিয়ের্মে বিরো। ৩৬তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন আন্দ্রে সান্তোস। ২-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় ব্রাজিল।

ম্যাচের ৮৭তম মিনিটে ব্রাজিলের ভিক্টর রকিকে ফাউল করেন আর্জেন্টিনার লাউতারো দি লোলো, পেনাল্টি পায় ব্রাজিল। স্পটকিক থেকে গোল করে ব্রাজিলকে ৩-০ ব্যবধানে এগিয়ে দেন রকি।  নির্ধারিত সময়ের শেষ মিনিটে সান্ত্বনার গোল পায় আর্জেন্টিনা। গোলটি আসে ডেভিড গঞ্জালেসের পা থেকে।

টুর্নামেন্টটি শুরু হয়েছে ১৯ জানুয়ারি। দুই গ্রুপে ভাগ হয়ে মোট ১০টি দল খেলছে এ টুর্নামেন্টে। ‘এ’ গ্রুপে রয়েছে স্বাগতিক কলম্বিয়া, আর্জেন্টিনা, ব্রাজিল, প্যারাগুয়ে ও পেরু। ‘বি’ গ্রুপে রয়েছে ইকুয়েডর, উরুগুয়ে, ভেনিজুয়েলা, চিলি ও বলিভিয়া। ১২ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে এই আসর।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft