মানুষের সেবা করা একটা নেশা : মাহিয়া মাহি
Published : Thursday, 5 January, 2023 at 4:13 PM, Count : 991

বর্তমান ডেস্ক: মানুষের সেবা করা একটা নেশার মতো। নৌকা প্রতীক একটি ব্যান্ড বলে মন্তব্য করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নৌকা হচ্ছে সারা দেশের একটি ব্যান্ড। নৌকার সঙ্গে থাকতে পারলে আমিও ব্যান্ডিং হতে পারব। তাই আমি সবসময় নৌকার হয়ে মাঠে কাজ করতে চাই।

বুধবার (৪ জানুয়ারি) সাড়ে তিনটায় চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট-গোমস্তাপুর-নাচোল) আসনের নৌকার মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিয়াউর রহমানের মনোনয়নপত্র জমা দিতে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন মাহিয়া মাহি।

মাহি বলেন, আমি চাঁপাইনবাবগঞ্জের মেয়ে। এ কথা এতো দিন মানুষ জানতেন না। আমি কয়েকদিন এখানে আসাতেই সবাই জানে, আমি চাঁপাইয়ের মেয়ে। আমি চাই গরীব অসহায় মানুষের কাছে থেকে সেবা করতে। নিজ এলাকার মানুষের পাশে থাকতে।

মাহি আরও বলেন, যারা জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে রাজনীতি করে। তারা কখনো বিদ্রোহী হতে পারে না। আর আগামীতে আমি নির্বাচন করব। এক্ষেত্রে প্রচারণার জন্য আমি একটা লম্বা সময় পাব।

আপনারা আমাকে আগামীতেও নির্বাচনের মাঠে দেখতে পাবেন। এখানে প্রচুর মানুষের বসবাস। এতো মানুষের সেবা করতে আমি একা চাইলে পারবো না। কিন্তু যদি নৌকার পক্ষে কেউ এই এলাকায় মানুষের সেবা করে তাহলে খুব সহজ হয়। এতে মানুষের পাশে থেকে কাজ করা যাবে।

তিনি আরও বলেন, আমি প্রধানমন্ত্রীর কাছে নৌকা প্রতীকের মনোনয়ন চেয়েছিলাম। কিন্তু পায়নি। তবে এতে আমার ক্ষোভ নেই। আমি মনোনয়ন পেলে যেভাবে নৌকার হয়ে ভোটের মাঠে থাকতাম।

এখনো থাকবো। আর এই চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট-গোমস্তাপুর-নাচোল) আসনে নৌকা ৫০ হাজার ভোটে জিতবে। নৌকার সঙ্গে থাকতে পারলে আমি নিজেকে ধন্য মনে করবো।

তিনি বলেন, চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট-গোমস্তাপুর-নাচোল) আসনে মনোনয়ন পেয়েছেন জিয়াউর রহমান চাচা। আমরা তার পাশে আছি। তাই ঢাকা থেকে এসে প্রচারণায় অংশ নিচ্ছি।

আর অনেক সময় আমি দেখেছি নৌকার মনোনয়ন না পেয়ে আওয়ামী লীগের নেতা-কর্মীরা দলের বিদ্রোহী হয়েছেন। এটা মোটেও কাম্য নয়। আমি মনে করি এমন চিন্তা করা থেকেও আমাদের বিরত থাকতে হবে। কারণ আমার মূল চাহিদা হাওয়া উচিত নৌকা। তাই যারা মনোনয়ন চেয়েছিলেন সবার জন্য আমার আহবান থাকবে নৌকা প্রতীকের হয়ে কাজ করে।

এছাড়া গোমস্তাপুর উপজেলা নির্বাচন কার্যালয়ে চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) আসনের উপ-নির্বাচনের জিয়াউর রহমানের মনোনয়নপত্র জমা দেওয়ার সময় তিনি উপস্থিত ছিলেন।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft