সাত দিনে ১০০ কোটির ক্লাবে অজয়ের ‘দৃশ্যম-২’
Published : Saturday, 26 November, 2022 at 4:07 PM, Count : 179

বর্তমান ডেস্ক: বলিউডে মন্দার বাজারে এবার আশার আলো দেখাল অজয় দেবগন ও টাবু অভিনীত ছবি ‘দৃশ্যম ২’। ইতোমধ্যেই ‘দৃশ্যম ৩’-এর প্রস্তুতি শুরু করে দিয়েছেন নির্মাতারা। প্রথম থেকেই বক্স অফিসে সাফল্য এনে দিয়েছে এই ছবি। সাত দিনের মাথায় ১০০ কোটির ক্লাবে প্রবেশ করল অজয় দেবগনের ‘দৃশ্যম ২’।

এই ছবি সাত দিনের মাথায় ১০৪ কোটির অংক ছুঁয়েছে বক্স অফিসে। সে দিক থেকে দেখলে করোনা অতিমারির পরবর্তী সময় মুক্তি পাওয়া হিট হিন্দি ছবি ‘ভুল ভুলাইয়া ২’, ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’, ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর মতো ছবিকে পেছনে ফেলেছে ‘দৃশ্যম ২’।

অমিতাভের নাম-ছবি-কণ্ঠ বিনা অনুমতিতে ব্যবহার করা যাবে নাঅমিতাভের নাম-ছবি-কণ্ঠ বিনা অনুমতিতে ব্যবহার করা যাবে না

২০১৩ সালে জীতু জোসেফ তৈরি করেছিলেন মালয়ালম ছবি ‘দৃশ্যম’। ২০১৫ সালে সেই ছবিরই হিন্দি রূপান্তর তৈরি করেছিলেন পরিচালক নিশিকান্ত কামাত। সেই সময়ে ওই রকম একটা টানটান থ্রিলার দেখে নড়েচড়ে বসেছিলেন দর্শকরা। সেই ছবির সিক্যুয়েল মালয়ালমে ইতোমধ্যেই গত বছর বানিয়ে ফেলেছেন জীতু জোসেফ।

মোহনলাল অভিনীত ‘দৃশ্যম ২’ ছবিটি অনেকেই ঘরে বসে ওটিটি-তে দেখে ফেলেছেন। এ বার হিন্দিতে সেই সিক্যুয়েল পেয়ে দর্শকের উন্মাদনা তুঙ্গে। দ্বিতীয় পর্বের পরিচালনার দায়িত্ব পেয়েছেন ছবির প্রযোজক কুমার মঙ্গতের ছেলে অভিষেক পাঠক। এই ছবির তৃতীয় পর্বেরও দায়িত্ব পেয়েছেন তিনি। এই ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি একই দিনে মালয়ালম এবং হিন্দি  দুই ভাষাতেই মুক্তি পাবে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft