তামিমকে অটোগ্রাফসহ জার্সি উপহার দিলো নেইমার
Published : Saturday, 26 November, 2022 at 3:54 PM, Count : 167

বর্তমান ডেস্ক: কাতারের লুসাইল স্টেডিয়ামে সার্বিয়ার বিপক্ষে ২-০ গোলে জয় পায় পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল। এ জয় দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করেছে নেইমার-রিচার্লিসনরা। ব্রাজিলের সেই ম্যাচ মাঠে বসে উপভোগ করেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল। প্রিয় দল ব্রাজিলের জয়ে আনন্দ উল্লাসে মাতেন বাংলাদেশের জনপ্রিয় এই ক্রিকেটার। মানবজমিন

ম্যাচশেষে নেইমারের অটোগ্রাফসহ একটি জার্সি উপহারও পান তামিম। জার্সিটি তুলে দেন নেইমারের পাবলিসিটির দায়িত্বে থাকা বাংলাদেশের ছেলে রবিন মিয়া। জানা যায়, তামিম কাতারে যাচ্ছেন শুনে তার জন্য এই উপহারের ব্যবস্থা করেন রবিন মিয়া। কিশোরগঞ্জের ভৈরবের ছেলে রবিন নেইমারের দীর্ঘদিনের ঘনিষ্ঠ বন্ধু এবং ব্রাজিল তারকার প্রচারণার কাজে যুক্ত রয়েছেন।

এক বিদেশি বন্ধুর মাধ্যমে নেইমারের সঙ্গে পরিচয় হয় রবিনের। এরপর থেকে পিএসজি তারকার সঙ্গে সখ্যতা বাড়ে তার। তাছাড়া বিশ্বকাপের জন্য কাতারে আসা নেইমারের পরিবারকে সব ধরনের লজিস্টিক সাপোর্ট দিচ্ছেন রবিন।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft