অস্ট্রেলিয়া-তিউনিসিয়ার একাদশ
Published : Saturday, 26 November, 2022 at 3:48 PM, Update: 26.11.2022 3:52:08 PM, Count : 157

বর্তমান ডেস্ক: ভাগ্য নির্ধারণীর খেলায় আজ দিনের প্রথম ম্যাচে বাংলাদেশ সময় বিকেল ৪ টায় আল জানুব স্টেডিয়ামে মুখোমুখি হচ্ছে তিউনিসিয়া ও অস্ট্রেলিয়া। এই ম্যাচের মধ্য দিয়েই নির্ধারিত হতে পারে এই দুই দলের ভাগ্য। কার রাউন্ড অব ১৬-তে খেলার সুযোগ বেঁচে থাকবে আর কার থাকবে না।

এই ম্যাচে অস্ট্রেলিয়ার চেয়ে কিছুটা ভালো অবস্থানে তিওনেশিয়া। কাতার বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে ডেনমার্কের বিপক্ষে ড্র করে তার। অন্যদিকে বর্তমান চ্যাম্পিয়ন ফ্রান্সের বিপক্ষে ৪-১ গোলে হেরে বিশ্বকাপ মিশন শুরু করে অস্ট্রেলিয়া। টিকে থাকার ম্যাচে ৩-৪-৩ ফরমেশন নিয়ে মাঠে নামছে তিউনেশিয়া। আর অস্ট্রেলিয়া মাঠে নামছে ৪-৩-৩ ফরমেশন নিয়ে।

অস্ট্রেলিয়ার একাদশ: ম্যাথু রায়ান (গোলরক্ষক), কাই রউলিস, ফ্রান ক্যারাসিস, আজিজ বেহিচ, হ্যারি সুটার, অ্যারোন মুই, রিলে ম্যাকগ্রী, জ্যাকসন ইরভাইন, ম্যাথু লাকি, মিচ ডিউক, ক্রেরিগ গুডউইন।

তিউনেশিয়া একাদশ: আইমেন ডাহমেন (গোলরক্ষক), মন্তাসার তালবি, ইয়াসিন মেরিয়াহ, ডিলান ব্রণ, আইসা লাইডউনি, এলিস শাহিরি, মোহাম্মেদ ড্রাগার, আলি আবদি, উইসুফ মাসাকনি, ইসাম জেবালি, নাইম স্লিটি।  

 অস্ট্রেলিয়ার জন্য এই ম্যাচটিতে কিছুটা হলেও বেশি উদ্দীপনা থাকবে, কেননা তারা তাদের তৃতীয় ও সর্বশেষ গ্রুপ ম্যাচটি খেলবে ডেনমার্কের বিপক্ষে, যে ম্যাচটি তাদের নাগালের পুরোপুরি বাইরে বলা যায়। অন্যদিকে, তিউনিসিয়া তাদের সবশেষ গ্রুপ ম্যাচে মুখোমুখি হবে ডিফেন্ডিং বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্সের, যে ম্যাচটি জেতা তাদের জন্য প্রায় অসম্ভবই বলা যেতে পারে।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft