প্রথমার্ধ শেষে উরুগুয়ে-দক্ষিণ কোরিয়া সমানে সমান
Published : Thursday, 24 November, 2022 at 7:54 PM, Count : 93

বর্তমান ডেস্ক: কাতার বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে দক্ষিণ কোরিয়ার বিপক্ষে মাঠে নেমেছে দু'বারের বিশ্বচ্যাম্পিয়ন উরুগুয়ে। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বাংলাদেশ সময় সন্ধ্যে ৭ টায় মাঠে নেমেছে দু'দল। প্রথমার্ধ শেষে গোলশূন্য সমতায় থেকে বিরতিতে গেছে উরুগুয়ে ও দক্ষিণ কোরিয়া।

ম্যাচের শুরু থেকেই আক্রমণ-পাল্টা আক্রমণে খেলতে থাকে দু'দল। ম্যাচের প্রথম ১২ মিনিটে বেশ আধিপত্য দেখাতে থাকে দক্ষিণ কোরিয়া। এরপর ধীরে ধীরে গুছিয়ে খেলতে থাকে উরুগুয়ে। ম্যাচের ২২ মিনিটে সহজ সুযোগ পায় উরুগুয়ে। ডান দিক থেকে বাড়ানো বলে খালি পোস্টে পা ছোঁয়াতে পারেননি ডারউইন নুনেজ।

ম্যাচের ২৬ মিনিটে কাউন্টার অ্যাটাক থেকে দারুণ আক্রমণ সাজান সন। তার নেওয়া শট ডিফেন্ডারের গায়ে লেগে প্রতিহত হয়। এর পরেই পাল্টা আক্রমণে যায় উরগুয়ে। তবে দক্ষিণ কোরিয়ার গোলরক্ষক কিম সেউঙ্গুয়ে দারুণ সেভ করেন।

ম্যাচের ৩৩ মিনিটে ম্যাচের সবচেয়ে সহজ সুযোগ নষ্ট করে দক্ষিণ কোরিয়া। ডান দিক থেকে বাড়ানো বলে জুং হোয়ং পা ছোঁয়ালেও তা চলে  যায় ক্রসবারের ওপর দিয়ে। এমন সুযোগ মিস করে নিজেও মাথায় হাত দেন এই স্ট্রাইকার।

 ম্যাচের ৪৩ মিনিটে গুছিয়ে আক্রমণে যায় উরুগুয়ে। তবে দক্ষিণ কোরিয়ার ডিফেন্ডারদের দক্ষতায় কর্নারের বিনিময়ে রক্ষা পায়। কর্নার থেকে ভেসে আসা বলে হেড করে ডিয়াগো গোডিন। তবে তা সাইড বারে লেগে ফিরে আসে। ফলে গোল থেকে বঞ্চিত হয় উরুগুয়ে। শেষ পর্যন্ত আর কোন গোল না হলে গোলশূন্য থেকে বিরতিতে যায় দু'দল।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft